বিনোদন

ফিনফিনে পাতলা পোশাকের ফাঁকে স্পষ্ট ক্লিভেজ, ছেলের সাথে বেরিযে হট লুকে ভাইরাল হলেন নেট দুনিয়ায় মালাইকা

করোনার জেরে বর্তমান সারা দেশজুড়ে রয়েছে লকডাউন। যার ফলে সকলেই রয়েছেন গৃহবন্দী। সমস্ত কিছুই বর্তামান বন্ধ। তাই শ্যুটিং ফ্লোরে শ্যুটিং হচ্ছে না। বন্ধ রাখা হয়েছে অনির্দিষ্টকালের জন্য। কিন্তু পরিবারের সদস্যদের কাছাকাছি এনে দিয়েছে এই লকডাউন। যেভাবে এখন মালাইকা-র সঙ্গে দেখা যাচ্ছে তাঁর ছেলে আরহানকে।অনেকেই মালাইকা ও আরহানের বন্ধুত্বের তারিফ করেছেন।

বয়স বাড়লেই যে মানুষের গ্ল্যামার চলো যাবে তা কিন্তু নয়। অনেকের বয়স বাড়লেও সেটা কিন্তু বুঝতে পারা যায় না। বয়স যে নিজের হাতে তা বুঝিয়ে দিয়েছেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা অরোরা। বয়স ৪৮, কিন্তু নিজের শরীরে বয়সের এতটুকু আঁচ নেই।সম্প্রতি মালাইকা ও আরহান একসঙ্গে বাইরে বেরিয়েছিলেন।মালাইকা পরেছিলেন সবুজ রঙের ম‍্যাক্সি ড্রেস এবং আরহান পরেছিলেন জিনস-টি শার্ট। কোভিড-বিধি মেনে দুজনেরই মুখে ছিল মাস্ক।কিন্তু মা-ছেলের এই সুন্দর মুহূর্তকেও ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। কিন্তু মার থেকে বড় বন্ধু কি হয়। মালাইকা পরেছিলেন কালো রঙের ডিপ নেক টি-শার্ট ও হলুদ রঙের শর্টস। অপরদিকে আরহানের পরনে ছিল সাদা রঙের ট্র‍্যাক প‍্যান্ট ও কালো টি-শার্ট।পাশাপাশি মুখে মাস্ক পরে ছিলেন তারা।

মালাইকা নিজের সৌন্দর্যের সাথে সাথে শারীরিক ফিটনেসও ঝড় তুলেছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ফটোশুট ছাড়াও তাকে রোজ পাপারাজিৎদের ক্যামেরার সামনে পড়তে হয়। আর সেই জন্যই মালাইকার জিমে যাওয়ার ফটো হোক বা জগিংয়ে যাওয়ার ফটো হোক বা যেকোনো ভিডিও হোক তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়।

মালাইকা এখনো যেভাবে নিজেকে গ্ল্যামারাস রেখেছেন তাতে অনেকেই তাকে ঈর্ষার চোখে দেখে থাকেন। বেশিরভাগ মানুষ যেটা বলেন যে মহিলাদের ৩৬-২৪-৩৬ মাপ হল সেক্সি মাপ। আর মালাইকা এই বয়সে এসেও ৩৬-২৪-৩৬ মাপ ঠিক ধরে রেখেছেন। আর তাঁর প্রতিদিন নবম করে জগিং বা অন্যান্য এক্সারসাইজ তাকে এখনো ঠিক আগের মতোই সুন্দর রেখেছে। তাকে বর্তমানে কোনো সিনেমাতে দেখা না গেলেও তাঁর জনপ্রিয়তার লেভেল কিন্তু আলাদা।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button