বিনোদন

‘নিতম্ব- বক্ষযুগল’-এর শরীরী খেলা পছন্দ নয় মালাইকার, অভিনেত্রী না হয়ে যা হতে চেয়েছিলেন এই বলি নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা। তার সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুনের কাপুরের সম্পর্কের কথা যেন কারো অজানা নয়, এমনকি তাদের দুজনকে নিয়ে বিটাউনে কম জলঘোলা হয়নি। তবে জানেন কি ৪৬বছর বসেও মালাইকার যেন শরীরে বিন্দুপরিমাণ ছাপ পড়েনি। বলিউডে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের কাছে অনুসরণীয় মালাইকা আরোরা।

অনেকেই মনে করেন মালাইকার এই ফিটনেস ধরে রাখা যেন তার এক গোপন রহস্য। আর এই কথা যেন প্রায়ই নেটিজদের আড্ডাতে উঠে এসেছে। কিন্তু কিভাবে তিনি এখনো ফিটনেস ধরে রেখেছেন? তবে মালাইকার কাছে এমন কোনো গোপন রহস্য নেই যে সে আজীবন উদ্ভিন্ন যৌবনা হয়ে থাকবেন।

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট করে ঝড় তোলেন বলিউড নায়িকা মালাইকা আরোরা । সেই সব ছবি যেন ভাইরাল হতে খুব বেশি সময় নেয়না।নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেন মালাইকাকে।’নিতম্ব- বক্ষযুগল’-এর শরীরী খেলা পছন্দ নয় মালাইকার, অভিনেত্রী না হয়ে তিনি হতে চেয়েছিলেন অন্যকিছু । কিন্তু এবার প্রশ্ন হলো কি হতে চেয়েছিলেন নায়িকা মালাইকা অরোরা? নিজেই জানালেন মালাইকা।

লাইট-ক্যামেরা-অ্যাকশন, গ্ল্যামারের ঝলকানির আগে শিক্ষিকা হতে চেয়েছিলেন মালাইকা।মালাইকার পছন্দের বিষয় ছিল মনোবিজ্ঞান। তিনি এতটাই মনোবিজ্ঞান পছন্দ করতেন যে খুব সহজেই মানুষের মন ও শরীরের ভাষা বুঝতে পারতেন। কিন্তু অবশেষে এর শিক্ষিকা হয়ে ওঠা হয়না মালাইকার। তিনি বলিউডে একের পর এক আইটেম সং-এ নাচ করে মন জয় করে নেন ভক্তদের।

Back to top button