বিনোদন

ছোট্ট পোশাকে শরীর ঢাকা,বড় নিতম্ব দুলিয়ে দুর্দান্ত ভঙ্গিমা করে দেখালেন মালাইকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা।। তবে এদিকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। তার সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুনের কাপুরের সম্পর্কের কথা যেন কারো অজানা নয়, এমনকি তাদের দুজনকে নিয়ে বিটাউনে কম জলঘোলা হয়নি। তবে জানেন কি ৪৬বছর বসেও মালাইকার যেন শরীরে বিন্দুপরিমাণ ছাপ পড়েনি। বলিউডে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের কাছে অনুসরণীয় মালাইকা আরোরা।

অনেকেই মনে করেন মালাইকার এই ফিটনেস ধরে রাখা যেন তার এক গোপন রহস্য। আর এই কথা যেন প্রায়ই নেটিজদের আড্ডাতে উঠে এসেছে। কিন্তু কিভাবে তিনি এখনো ফিটনেস ধরে রেখেছেন? তবে মালাইকার কাছে এমন কোনো গোপন রহস্য নেই যে সে আজীবন উদ্ভিন্ন যৌবনা হয়ে থাকবেন।

আসলে বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল অভিনেত্রী মালিক জানেন কিভাবে দেহের ফিটনেস ধরে রাখতে হয়। নিজের ফিটনেস ধরে রাখার জন্য প্রতিদিন ঘাম ঝরাতে হয় মালাইকাকে ।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়, মালাইকা পোস্ট করেছেন তার একটি ভিডিও । যা প্রকাশ্যে আসতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে মালাইকা তার নিতম্ব দুলিয়ে অসাধারণ ভঙ্গিমায় করছেন এক্সারসাইজ।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

Back to top button