বিনোদন

প্যান্ট ছাড়াই উন্মুক্ত উরুতে রাস্তায় বেরোলেন মালাইকা অরোরা, দেখে অশ্লীল মন্তব্য নেটিজেনদের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা।। তবে এদিকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

সম্প্রতি মালাইকা আরোরাকে দেখা গিয়েছে, প্যান্ট না পরে রাস্তায় বের হয়েছেন মালাইকা অরোরা। যা দেখা মাত্রই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। হাই-হিল বুট, জ্যাকেট পরেই রাস্তায় বেরিয়েছেন মালাইকা, যদিও এ আর নতুন কি। কিন্তু জামা পরলেও প্যান্ট না পরেই বের হয়ে পড়েছেন অভিনেত্রী। অভিনেত্রী মালাইকার এই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। তবে ভাইরাল হলেও নেটিজেনদের আক্রমনের শিকার হন অভিনেত্রী।

মালাইকার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্মরূচির এই নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে বলিউডের এই অভিনেত্রীকে। নেটিজেনদের অনেকেই মালাইকার ছবিটি দেখে মন্তব্য করেছেন, প্যান্ট পড়তে কি ভুলে গিয়েছেন নাকি। আবার অনেকে মালাইকাকে শর্টস পড়ারও পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, বয়স ৫০ এর দোরগোড়ায় হলেও কিভাবে নতুন প্রজন্মের নায়িকাদের টেক্কা দিতে হয় তা ভালো মতো জানা রয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরার। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী মালাইকা। আবার অনেক সময় নেটিজেনদের ট্রোলের মুখেও পড়েন মালাইকা। তবে সেই সব বিষয়ে পাত্তা দেননা অভিনেত্রী।

Back to top button