বিনোদন

Met Gala 2021: মেট গালায় লাস্যময়ী রূপে ধরাদিলেন ম্যাডোনা কন্যা লর্ডিস, ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায়

একবার ‘নির্বাসিত’ লেখিকা তসলিমা নাসরিন (Tasleema Nasrin) বলেছিলেন, কেন অন্যের ইচ্ছায় আই ব্রো করব, যদি নিজের ইচ্ছা না হয়? এবার তার চাক্ষুষ প্রমাণ মিলল নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টস কস্টিউম ইনস্টিটিউটের বার্ষিক অনুষ্ঠান ‘মেট গালা 2021′-এ। প্রমাণ দিলেন জনপ্রিয় পপ গায়িকা ম্যাডোনা (Madonna)-র কন্যা লর্ডিস লিওন (Lourdes Leon)।

এই বছর প্রথম মেট গালায় আত্মপ্রকাশ করলেন লর্ডিস। মা ম্যাডোনার সূত্র ধরে লর্ডিসকে জানলেও এই মেট গালার মাধ্যমে তৈরি হল তাঁর নিজস্ব পরিচিতি। 24 বছর বয়সী লর্ডিসের পরনে ছিল জেরেমি স্কট এনসেম্বলের ডিজাইন করা একটি স্পার্কলড ফুশিয়া মসচিনো যার বিকিনি টপ ছিল হল্টারনেক ও বটম ছিল শাড়ির মতো প্লিটেড লং স্কার্ট এবং হাতে ছিল ফুশিয়া পিঙ্ক রঙের হ্যান্ডব‍্যাগ। কিন্তু এই পোশাকের মাধ্যমে লর্ডিস শো করলেন তাঁর ভারী অ্যাবস যার নাভিতে তিনি পরেছিলেন ডায়মন্ড গয়না। লম্বা চুল ছেড়ে রেখেছিলেন তিনি। লর্ডিস আন্ডারআর্ম শেভ করার প্রয়োজন বোধ করেননি। এমনকি করেননি আই ব্রো প্লাক।

শেভ না করা আন্ডারআর্মস নিয়ে পোজ দিতে এতটুকুও কুন্ঠিত হননি লর্ডিস। বরং সগর্বে রেড কার্পেটে হেঁটে গ্ল‍্যামার ছড়িয়ে দিলেন চারিদিকে। প্রতি বছর এই মেট গালার জন্য অপেক্ষা করে থাকেন সেলিব্রিটিরা। এটি হল সংশ্লিষ্ট ইনস্টিটিউটটির ফ্যাশন প্রদর্শনী। চলতি বছর পঁচাত্তরতম বর্ষে পা দিল মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টস কস্টিউম ইনস্টিটিউট। চলতি বছরের থিম ছিল ‘আমেরিকা : আ লেক্সিকন অফ ফ্যাশন’। সেই থিম অনুযায়ী সেজেছেন সেলিব্রিটিরা।

করোনা অতিমারীর কারণে গত বছর এই শো বাতিল হয়ে গিয়েছিল। পাশাপাশি চলতি বছরেও মে মাসের প্রথম সোমবার তার স্বাভাবিক নির্ধারিত তারিখ থেকে পিছিয়ে দেওয়া হয়েছিল এই মেট গালা। চলতি বছরের মেট গালা প্রত্যেক অতিথির জন্য বাধ্যতামূলক ছিল কোভিড ভ‍্যাকসিনেশন সার্টিফিকেট সাবমিট করা। এর পাশাপাশি পানীয় ও ডাইন-ইন-এর স্থান ছাড়া সর্বত্র মাস্ক পরা ও সঠিক স্যানিটাইজেশন ছিল বাধ্যতামূলক।

Back to top button