বিনোদন

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে বিশেষ বার্তা মাধুরীর, মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মাধুরী দীক্ষিত । প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন এই নায়িকা । যা ভিড়ল হয়ে জয় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন মাধুরী দীক্ষিত। যেখানে দেখা যাচ্ছে, স্বামী শ্রীরাম নেনের দু’হাতে জড়িয়ে রেখেছেন মাধুরী। গাল জুড়ে হাসি থাকলেও চোখ বুজে রয়েছে তাঁর।অন্যদিকে, স্ত্রীয়ের কাঁধ জড়িয়ে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন ডা.নেনে।

ছবিটি পোস্ট করে মাধুরী ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসার মানুষকে যতটা পারেন আঁকড়ে ধরে থাকুন।’ ছবিটিতে মাধুরীর পরনে দেখা গিয়েছে অলিভ রঙের ফুল স্লিভ টপের ওপর ডেনিম রঙের ডাঙরি। সেই সঙ্গে তার স্বামীর পরনে দেখা গিয়েছে ধূসর রঙের শার্টের ওপর নেভি ব্লু রঙের সোয়েটারের সঙ্গে শর্টস। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে এই ছবিটি বেশ পুরোনো। প্রায় ১৫ বছর আগের। তবে যাই হোক ছবিটি প্রকাশ্যে আসতেই বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এমনকি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Back to top button