বিনোদন

Dance Deewane-র মঞ্চে কেঁদে ভাসালেন মাধুরী ও অলিম্পিক পদকজয়ী মীরাবাঈ চানু, ভাইরাল ভিডিও

কালার্স হিন্দিতে প্রতি শনি ও রবিবার জনপ্রিয় নাচের রিয়্যালিটি পরিবেশিত হয়, নাম Dance Deewane. বিচারকের আসনে থাকেন স্বয়ং মাধুরী দীক্ষিত, ধর্মেশ ভাই ও তুষার। পাশাপাশি গেস্ট চেয়ারে কখনো থাকেন অনিল কাপুর, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, রবিনা, রেখা, এমনকি খেলার জগতের কপিল দেব স্বয়ং।

জনপ্রিয় এই নাচের রিয়্যালিটি শো দর্শকদের কাছে বেশ জনপ্রিয়, কারণ ভারতী ও হর্ষ দুজন মিলে এই শোয়ের টিআরপি ক্রমশ বাড়িয়ে তুলেছে। পাশাপাশি যারা প্রতিযোগী তারা প্রত্যেকেই একাই একশো।

১৫ ই আগস্ট রবিবার। সুতরাং এই দিন স্পেশ্যাল এপিসোড হবে তা অনেকেই জানেন। এদিন উপস্থিত থাকবেন টোকিও অলিম্পিক্সে ভারোত্তলনে রূপোর পদক বিজয়ী মীরাবাঈ চানু। সদ্য মুক্তি পেয়েছে এই প্রমো যেখানে মীরাবাঈ-এর পাশাপাশি শো-এর বিচারক মাধুরী দীক্ষিতের চোখে জল দেখা যায়।

৫ ই আগস্টের বিশেষ পর্বে থাকছে পুলওয়ামা কাণ্ডের উপর একটি নাচের পরিবেশন। এদিনের পরিবেশনায় এক শহীদ জওয়ানের স্ত্রী তাঁর জীবনের গল্প শোনাতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারেনি। কেঁদে ফেলেন মীরাবাঈ।

আবেগের পাশাপাশি খুশির খবর হলো, মীরাবাঈ চানুর পছন্দ ছোট্ট গুঞ্জন। এদিন এক সাক্ষাৎকারে মীরাবাঈ বলেন, ‘আমি মাধুরীর বড় ভক্ত। আমি নাচতেও ভালবাসি। ডান্স দিওয়ানে টিমের তরফ থেকে দারুণ চমক ছিল। ওঁরা আমার জন্য পিৎজা অর্ডার করেছিল। দারুণ আনন্দ করে আমরা সেটা খেয়েছি। প্রতিযোগীদের জন্য আমার একমাত্র বার্তা নিজেদের সেরা দিয়ে তাঁদের এগিয়ে যাওয়া উচিত। কঠোর পরিশ্রম ফল দেয়। কঠোর পরিশ্রম চালিয়ে যাও এবং ভারতকে গর্বিত করো’।

Back to top button