বিনোদন

শীতের পোশাকে উপছে পড়ছে মধুমিতার যৌবন, দেখেই ঘাম ঝরছে ফ্যানেদের, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার।তিনি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন নানা রকম ছবি । যা কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়ে যায়।বন্যা বয়ে যায় লাইক কমেন্টেরও।

মধুমিতা সরকারের ফ্যাশন সেন্স যেন ক্রমশ হয়ে উঠছে ট্রেন্ডিং ফ্যাশন টিপস। বিভিন্ন রকম পোশাকে ধরা দিয়ে ভক্তদের নজর কাড়েন অভিনেত্রী। কখনো খবরের কাগজের পিড়িং করা ও আবার কখনো পলকা ডট । তবে সম্প্রতি এবার পোলকা ডটেড পোশাক, মেসি হাই বান, সঙ্গে মুক্তোর হুপস কানে, এমন সাজে হাজির হয়ে সকলকে চমকে দিলেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

অভিনেত্রী মধুমিতা সরকার প্রায়ই নিজেকে তুলে ধরেন ভিন্ন রূপে। যা দেখে ভক্তরা অভিনেত্রীর থেকে ফ্যাশন টিপস নিয়ে বসে। মধুমিতা যে সবসময় স্বল্প মেকাপে বিশ্বাসী একথা অভিনেত্রীর ভক্তদের নিশ্চই অজানা না। তাই তো এই পোশাকের সঙ্গেও স্বল্প মেকাপ করে ধরা দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, শীতের সকালে শীতের নীল রঙের অফ সোল্ডার পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন মধুমিতা। ক্যামেরার সামনে অভিনেত্রী রোজ কিভাবে ঘুম থেকে আড় ভাঙেন সেই ছবি শেয়ার করলেন।ছবিটি পোস্ট করে অভিনেত্রী মধুমিতা সরকার ক্যাপশনে লিখেছেন, ’মুড অফ দ্যা ডে’। ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়।এমনকি অভিনেত্রীর ছবিটি দেখে শীতের আমেজেও ঘাম ঝরতে থাকে নেটিজেনদের।

Back to top button