বিনোদন

মধুমিতার কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, নেট দুনিয়ায় ভাইরাল সেই মুহূর্তের ছবি

বাংলা টেলিভিশন জগতের বহু অভিনেতা অভিভানেত্রীদের মধ্যে মধুমিতা সরকার একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ধারাবাহিক থেকে সোশ্যাল মিডিয়া সমস্ত জায়গায় তার পরিচিতি লেভেলটা আলাদা। সম্প্রতি তার একটা ছবি ফেসবুকে পোস্ট করা নিয়ে তুমুল জল্পনার শিকার হতে হয় তাকে। এবারে নেটিজেনরদের মধ্যেই তাকে জল্পনার শিকার হতে হয়।তিনি সকলের চর্চায় থাকতে পছন্দ করেন তাই মাঝে মধ্যে বিভিন্ন মুহূর্তের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

ছবি শেয়ার করে অনেকের প্রশংসাও পেয়েছিলেন। তবে এবারে হল উল্টো নেট জনতাকে সামনেই তাকে কটাক্ষের শিকার হতে হয়। তারপরেই তিনি সেই ছবি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দেন। কখনো ওয়েস্টার্ন আবার কখনো দেশী লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায়।সবসময় দর্শকদের বিনোদন দেওয়ার চেষ্টা করেন তাই বিভিন্ন সময় বিভিন্ন লুকে দর্শকদের সামনে আসেন।

বাংলা ধারাবাহিকের মাধ্যমে তার অভিনয় জগতে তার পথ চলা শুরু হয়। কিন্তু শুধু ছোট পর্দাতেই আটকে নেই তিনি ইতিম্যধ্যে বড় পর্দাতেও পা দিয়েছেন, মধুমিতা ইতিমধ্যে দুটি বড় সিনেমা করে ফেলেছেন। অভিনেতা অর্জুন এর সঙ্গে জুটি বেঁধে ‘লাভ আজ কাল পরশু’ করেছেন, আবার অপরাজিতা আঢ্যের মেয়ের ভূমিকায় করেছেন ‘চিনি’ সিনেমা। একসময় বাংলা ধারাবাহিক জগতে সেরা নায়িকা ছিলেন মধুমিতা সরকার। এবার বড় পর্দাতেও তার দুটি সিনেমাই হিট। ষ্টার জলসায় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা অনেকটাই বেড়ে যায়।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সম্প্রতি মধুমিয়াতকে দেখা গেলো একটি নীল ও রুপোলি রঙের সিকুইনড ড্রেস যার স্লিভটি মধুমিতা নিজেই কাঁধ থেকে নামিয়ে দিয়েছেন।ছবিটির ক্যাপশনে লিখেছেন শুভরাত্রি। তবে সেই ছবি দেখে প্রস্গংগসার পাশাপাশি নেটিজেনদের অনেকেই করেছেন সমালোচনা। অনেকেই মন্তব্য করেছেন ‘মধুমিতা প্রায়ই একধরনের ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করে ছবি তুলে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। তাই মধুমিতার উচৎ ফ্যাশন নিয়ে পড়াশুনা করা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button