বিনোদন

“আমি এখন গাড়ি চালাচ্ছি, আর একটা ভুল কাজ করছি”-এবার জেনে-বুঝেই ‘ভুল’ করলেন মধুমিতা সরকার

মধুমিতা সরকার (Madhumita Sarcar) এই মুহূর্তে বারবার খবরের শিরোনামে আসছেন ফটোশুটের দৌলতে। কিছুদিন আগে তাঁকে দেখা গিয়েছিল ফ্লোরাল প্রিন্টেড ক্রপ টপে। এবার তিনি ধরা দিলেন নীল রঙে।মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’। ফিল্মটি রিলিজ করেছিল পয়লা বৈশাখে। ইতিমধ‍্যে রিলিজ করেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত মিউজিক ভিডিও ‘ও মন রে’। দীর্ঘদিন পরে আবারও একসঙ্গে যশ-মধুমিতাকে পর্দায় দেখা গেল।

সম্প্রতি জে.ডব্লিউ ম্যারিয়টের উপরে নীল জলের পুলের কাছে দাঁড়িয়ে ছবি তুলেছেন মধুমিতা। মধুমিতা তাঁর ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে বিভিন্ন স্টাইলে পোজ দিতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের স্লিভলেস শর্ট ড্রেস। ভিডিওটি শেয়ার করে মধুমিতা একটি বিখ্যাত গানের কথা ধার করে লিখেছেন, ব্লু হ্যায় পানি, সানি সানি।

আর এবার মধুমিতা সরকার তার পছন্দের রাস্তায় গাড়ি চালাতে চালাতে একটি ভিডিও করলেন। আর গাড়ি চালাতে চালাতে ভিডিও করা যে ভুল কাজ তা নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন এই অভিনেত্রী। ভিডিও করার সময় মধুমিতা বলেন -“আমি এখন গাড়ি চালাচ্ছি। আর একটা ভুল কাজ করছি। গাড়ি চালাতে চালাতে শুট করছি। এটুকু বলতে চাই, সাবধানে চালাচ্ছি। রাস্তা ফাঁকা আছে বলেই ক্যামেরাটা বের করলাম। এটা আমার ফেভারিট রাস্তা। এই ভিডিও করছি বলে কিছু মনে করো না।”

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button