বিনোদন

শুধু ভারতে নয় বিদেশেও পৌঁছেছে জনপ্রিয়তা, পাকিস্তানেও তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন মধুমিতা সরকার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে তিনি বেশি পরিচিতি লাভ করেন। এর আগে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে কাজ করার সময় অভিনেত্রী সেই ধারাবাহিকের অভিনেতা সৌরভ-এর প্রেমে পড়েন। তারপর ২০১৫ সালে তাদের বিয়ে হয় কিন্তু সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয় না ২০১৯ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক।

মধুমিতা সরকার অভিনয়ের মাধ্যমে বহু মানুষের মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে তার জনপ্রিয়তা তুঙ্গে। মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন যার জেরে জনপ্রিয়তা পৌঁছেছে বহুদূর পর্যন্ত। সৌন্দর্য এবং অভিনয়ের ভঙ্গি দেখে বেশ কিছুদিন আগে মধুমিতার ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বলিউড অভিনেতা ভারুন ধাওয়ান। এবার অভিনেত্রীর রিল ভিডিও দেখে ভালো লাগে পাকিস্তানি ব্লগার জাফার আলির। তিনি মধুমিতার প্রফাইলটি খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন। প্রথমে ভেবেছিলেন তিনি বলিউডের তারকা। পরে দেখেন যে মধুমিতা বাংলায় কথা বলেন। পরে বুঝতে পারেন যে তিনি বলিউডের অভিনেত্রী নন।

জাফল আলীর খুব ভালো লেগেছে অভিনেত্রী ঋতাভরীর ভঙ্গিমা। পাকিস্তানি ব্লগার প্রশংসা করতে গিয়ে বলেছেন ‘চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী একেবারে অনন্য।’ তাছাড়া তিনি জানতে চেয়েছেন যে অভিনেত্রী মধুমিতা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তা দেখে মধুমিতাও বেশ খুশি। মধুমিতা জানিয়েছেন, “অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিয়ো তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?”

ছোট পর্দায় দুর্দান্ত অভিনয় করে দর্শকদের নন জয় করেছিলেন মধুমিতা। প্রথমে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে পাখি এবং পরে ইমনের ভূমিকায় অভিনয় করেছিলেন মধুমিতা । তারপর লাভ আজ কাল পরশু সিনেমায় সবাইকে চমকে দিয়েছিলেন মধুমিতা। কিছুদিন আগেই বারো পর্দায় মধুমিতা কে দেখা যায় চিনি রূপে। পরিচালক মৈনাক ভৌমিক এর নতুন ছবি ‘চিনি’ ,মুক্তি পেয়েছিলো গত বছর ২৫ শে ডিসেম্বর।

Back to top button