বিনোদন

ক্যামেরার সামনে পোশাক বদলে নেটপাড়ায় ঝড় তুললেন ‘মধুমিতা সরকার’ ,ভাইরাল ভিডিও !

আজকের দিনে জনপ্রিয় মিডিয়া হল সোশ্যাল মিডিয়া। আমরা প্রত্যেকে সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছি ,আট থেকে আসি কেউই বাদ নেই। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান ছবি এবং ভিডিও। যেগুলো দেখে নেটিজেনরা আনন্দিত হয়। সেরকমই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মধুমিতা সরকারের বিল্ড ফটোশুট আর একটি ভিডিও। দিন বাড়ার সাথে সাথে মধুমিতা সরকারের যৌবনের উষ্ণতা যেন ঝরে ঝরে পড়ছে। একের পর এক বোল্ড অবতারে ধরা ক্যামেরার সামনে দিচ্ছেন ছোট পর্দার পাখি। কিন্তু বর্তমানে বারো পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা। সেই ছোট পর্দার পাখি এখন আরো বেশি সেক্সি এবং হট । কিন্তু আবার অভিনেত্রী মধুমিতা পোশাক বদলে ফেললেন সকলের সামনেই।

বিনোদনের জগতের সঙ্গে যারাই যুক্ত তাদের সকলের অন্যতম ক্ষেত্র হল ইনস্টাগ্রাম। ইনস্টাগ্রাম আর সাহায্যেই নিজেদের হট এবং সেক্সি লুক এর ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তারা। যা তাদের আরো জনপ্রিয় করে তোলে। এর সেই ক্ষেত্রে টালিউড এর নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা এক অন্নতম হট বম্। যে এখন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার তালিকায় রয়েছে। সোশ্যাল মিডিয়া এখন কাঁপছে মধুমিতার একটি ভিডিওতে। কর্তন ক্যামেরার সামনেই পোশাক বদলালেন মধুমিতা। কখনও লং স্কার্ট, কখনও হটপ্যান্ট, আবার কখনও ড্রেস ।যা পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

ছোট পর্দায় দুর্দান্ত অভিনয় করে দর্শকদের নন জয় করেছিলেন মধুমিতা। প্রথমে পাখি এবং পরে ইমনের ভূমিকায় অভিনয় করেছিলেন মধুমিতা । তারপর আজ কাল পরশু সিনেমায় সবাইকে চমকে দিয়েছিলেন মধুমিতা। কিছুদিন আগেই বারো পর্দায় মধুমিতা কে দেখা যায় চিনি রূপে। পরিচালক মৈনাক ভৌমিক এর নতুন ছবি ‘চিনি’ ,মুক্তি পেয়েছিলো ২৫ শে ডিসেম্বর। মূলত ছবির কাস্টিংয়ে ছিল চম।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এই ছবিতে মা-মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায় অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকারকে। বিধবা মা সরোজিনী বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য।অন্যদিকে , মেয়ে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা গিয়েছে মধুমিতা সরকারকে।এই ছবিতে যার ডাক নাম চিনি। দুষ্টু-মিষ্টি অভিমান-ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ,নবীন প্রজন্মের সঙ্গে মা-বাবাদের প্রজন্মের মতভেদ ,এই সবকিছুই এই গল্পের রসদ।

Back to top button