বিনোদন

অন ক্যামেরায় শাড়ি ছেড়ে জিনস পরলেন মধুমিতা! প্রকাশ্যে আসতেই অবাক ফ্যানেরা

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। তিনি এখনো অনেকের কাছে ‘পাখি’ হিসেবেই পরিচিত। ছোট পর্দার পর তিনি ইতিমধ্যে অভিনয় করেছেন বড় পর্দাতেও। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়াতে নিয়মিত ভাবে এক্টিভ থাকেন। তিনি মাঝে মাঝেই একাধিক আবেদনময়ী ছবি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। আর তার পোস্ট করা ছবি দেখে পাগল হয়ে যান ফ্যানেরা। আর তার ছবির নিচে পড়তে থাকে কমেন্টস ও রিএকশনের বন্যা।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন টলিউডরে জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের । মধুমিতার পোস্ট করা সেই ভিডিওটি যেন নিমেষের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । কিন্তু কি এমন ভিডিও পোস্ট করেছেন নায়িকা? দেখে নেওয়া যাক,

ভিডিওটিতে প্রথমে সাদা প্রিন্টেড একটি শাড়ি পরে থাকলেও ক্যামেরার সামনেই তা বদলে নীল জিনস এবং হলুদ টপ পরে নেন তিনি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মধুমিতার পোস্ট করা সেই ভিডিও । ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে মধুমিতা লেখেন, “Some days look better upside down 😉Now Remix this Reel with me and tag me in the caption 😘.”

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button