বিনোদন

কখনও লং স্কার্ট, আবার কখনও হট প্যান্ট, ক্যামেরা অন রেখেই পোশাক বদল মধুমিতার

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। তিনি এখনো অনেকের কাছে ‘পাখি’ হিসেবেই পরিচিত। ছোট পর্দার পর তিনি ইতিমধ্যে অভিনয় করেছেন বড় পর্দাতেও। বর্তমনে তিনি সোশ্যাল মিডিয়াতে নিয়মিত ভাবে এক্টিভ থাকেন। তিনি মাঝে মাঝেই একাধিক আবেদনময়ী ছবি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। আর তার পোস্ট করা ছবি দেখে পাগল হয়ে যান দুই বাংলার তরুণ ফ্যানেরা। আর তার ছবির নিচে পড়তে থাকে কমেন্টস ও রিএকশনের বন্যা।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মধুমিতা সরকার। যেখানে নানা রকম পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী মধুমিতা। ট্রনজিশন ভিডিওটিতে কখনও লং স্কার্ট, কখনও হটপ্যান্ট, আবার কখনও ড্রেসে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

প্রসঙ্গত, গত বছর বড় দিনে মুক্তি পেয়েছে মধুমিতার শেষ ছবি ‘চিনি’। মা ও মেয়ের চিনির মতো সম্পর্ক নিয়েই পরিচাকলক মৈনাক ভৌমিক গল্প তৈরী করেছেন। যেখানে মায়ের চরিত্রে দেখা গিয়েছে অপরাজিতা আঢ্যকে ও মেয়ের চরিত্রে দেখা গিয়েছে মধুমিতা সরকারকে।

মা অপরাজিতার চরিত্রে এক অদ্ভুত ডুয়্যালটি দেখে অবাক মেয়ে মধুমিতা।যে মা নাকি মেয়েকে শেখাতো বাইরের পড়া পোশাক পরে ঠাকুর ঘরে ঢোকা যাবে না সেই মাই টিভিতে টাইগার শ্রফকে দেখে বলছে, ‘টাইগার শ্রফ তো হট। যে কেউ বলবে টাইগার শ্রফ ভীষই হট।’ সেখানে এমনটা এর আগে কক্ষনো তার মাকে করতে দেখেনি মধুমিতা ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button