বিনোদন

মায়ের কোলে ছেলে, একরত্তি ছেলের সাথে খেলতে ব্যাস্ত অভিনেত্রী, পুত্রের সাথে আদরঘন ছবি পোস্ট করলেন মধুবনি

বাংলা টেলিভিশনের একসময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মধুবনী গোস্বামী। বাংলা ধারাবাহিকের মধ্যে একসময় জনপ্ৰতীয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। এই ধারাবাহিকে রাজা গোস্বামী ও মধুবানি গোস্বামী অভিনয় করেন। এই ধারাবাহিকের মাধ্যমে সকলের মন জয় করে নেন এই জুটি। কিন্তু অভিনয় করতে করতে নিজেরাই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। তারপর ধারাবাহিক শেষ হওয়ার পর সাত পাকে বাধা পড়েন এই জুটি।

দেখতে দেখতেই কেটে গেল তাদের বিয়ের চারটি বছর। সম্প্রতি ১০ এপ্রিল রাজা ও মধুবনীর কোল আলো করে আসে তাঁদের সন্তান। তাদের জীবনে প্রথম সন্তান আসাতে বেশ খুশি অভিনেতা ও অভিনেত্রী। ভালোবেসে ছেলের নাম রেখেছেন কেশব। সন্তানের কথা চিন্তা করে আপাতত রাজা- মধুবনী একই বাড়িতে থেকেও আলাদা থাকছেন। যেহেতু রাজা কাজের জন্য নিয়মিত বাইরে বেড়াচ্ছেন তাই।

বর্তমান সেরকম ভাবে অভিনেত্রীকে অভিনয় জগতে দেখা না গেলেও তিনি নিজেই ব্যবসা খুলেছেন। কিছুমাস আগে উত্তর কলকাতায় নিজের একটি সেলুন খুলেছেন তিনি। আর সেই নিয়ে তাঁকে বেশ ব্যাস্তও থাকতে দেখা যেত। তার পাশাপাশি অভিনেতা রাজা গোস্বামী বর্তমান ‘খড়কুটো’ ধারাবাহিকই সাইড রোল হিসেবে কাজ করে যাচ্ছেন। বর্তমান এই জুটির সন্তান কেশবের জন্য মেতে উঠেছে গোটা পরিবার।

অভিনেত্রী মধুবনী সোশ্যাল মিডিয়ায় আগের থেকেই বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। প্রেগন্যান্ট হওয়ার পর থেকেই ব্যাবি বাম্পের ছবি থেকে সাত খাওয়ার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । সম্প্রতি মধুবনী তাঁর ছেলে কেশব কে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে। ছবিতে মধুবনী খোলা চুলে, নাইটি পরে একেবারে ঘরোয়া লুকে ছেলেকে কোলে নিয়ে একগাল হেসে ছবি তুলতে দেখা যাচ্ছে।ছবিটি পোস্ট করে মধুবনী ক্যাপশনে লেখেন যে, ‘ আমার ছোট্ট নড্ডি’। ছবিটি শেয়ার করার সাথে সাথে সকাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button