বিনোদনভাইরাল ভিডিও

গানের তালেই কোমর দুলিয়ে লাফ ঝাঁপ করে অসাধারণ নেচে অবাক করলেন, মিঠুন পুত্রবধূ মাদলস চক্রবর্তী!ভাইরাল ভিডিও

বাঙালির সেরা অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাংলা থেকে হিন্দি বলিউড থেকে টলিউড সমস্ত জায়গায় নিজের রাজত্ত্ব বিস্তার করে রেখেছেন তিনি। মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা ‘অন্নপূর্ণা’ নামের টেলি ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ে যাত্রা শুরু করেন।অভিনয় করেছেন বলিউডেও এছাড়া তেলেগু,তামিল এর বেশ কিছু ছবিতেও তাকে দেখা যায়। ষ্টার প্লাসে ‘অনুপমা’ ধারাবাহিকে তার অভিনয় সকলের কাছে খুবই জনপ্রিয়।

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী অভিনয় জগতে নাম করতে না পারলেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা চক্রবর্তী অভিনয় থেকে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। বলিউডের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ। দিন দিন তন্বী হয়ে ওঠা মাদলসা এখন ইন্টারনেট সেন্সশন। এছাড়াও মহাক্ষয় এবং মাদলসার বিয়ের সময়ও সরগরম হয়ে উঠেছিল পেজ থ্রির পাতা। সম্ভবত ২০১৮ সালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের সঙ্গে মাদালসার বিয়ে হয়।

২০১০ সালে সুরেশ প্রোডাকশনের ব্যানারে আলস্যাম অমৃতম নামে একটি তেলেগু সিনেমাতে তাকে দেখা যায়। এই চলচ্চিত্রটি শুধু ব্যবসায়িকভাবেই ভালো করেনি, এটি মাদালসার অভিনয় জীবনকে এক অন্য স্তরে নিয়ে গেছে। অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ ছাড়াও তার অন্য পরিচয় হল পরিচালক, প্রযোজক সুভাষ শর্মা এবং অভিনেত্রী শীলা শর্মার মেয়ে। তবে বলিউডের একজন সেরা নায়িকা মাদালসা।

মিঠুন পুত্রবধূ মাদলস সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। টেলিভিশনের ছোট পর্দার মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিওর মাধ্যমে অনুরাগীদের মাতিয়ে রাখেন। এবারে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রী একটি কালো রঙের প্যান্ট ও কালো রঙের জ্যাকেট পড়েছেন। সেখানে অভিনেত্রী একেবারে লাফ ঝাঁপ দিয়ে বানিয়েছেন ভিডিও। অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button