বিনোদন

বাবার কোলে আদুরে সন্তান, ফের বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা, ভাইরাল খুদের ছবি

ভারতীয় কমেডি জগতের কিং বলে পরিচিত জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা ফেব্রুয়ারীর প্রথম দিনেই হলেন বাবা। কপিলের স্ত্রী গিন্নি ফের এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সেই খবর কপিল শর্মা নিজেই একটি ছবি শেয়ার করে জানিয়েছেন। তিনি টুইটারে লেখেন ‘ সৃষ্টিকর্তার আশীর্বাদে আমাদের একটি পুত্র সন্তান হয়েছে। মা ও সন্তান দু’জনই সুস্থ। সবাইকে ভালোবাসা, আশীর্বাদ ও প্রার্থনার জন্য ধন্যবাদ।’

কিছুদিন আগেই কমেডি কিং কপিল শর্মা জানিয়েছিলেন যে খুব শিগ্রই তাদের ঘরে আসছে নতুন অতিথি। কপিলের দ্বিতীয়বার বাবা হওয়ার খবরে তার বন্ধু থেকে সহকর্মী ও বলিউড জগতের অনেকেই জানিয়েছে তাকে শুভেচ্ছা। অনেকেই মন্তব্য করে লেখেন যে আপনার সামনে এখন সুন্দর দিন খুব ভালো করে উপভোগ করুন।

বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ লিখেছেন “অভিনন্দন আমার ভাই। এটা খুবই আনন্দের সংবাদ। তোমার পরিবারের সবার সুস্বাস্থ্য এবং সবার জীবনের দীর্ঘায়ু কামনা করছি। ‘ প্রসঙ্গত, ২০১৮ সালের ১২ ডিসেম্বর কপিল শর্মা ও গিন্নি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর তাদের প্রথম কন্যা সন্তান আনায়রা শর্মার প্রথম জন্ম হয়। কপিলের ক্যারিয়ার আবার তুঙ্গে কিছুদিনের মধ্যেই কপিল শর্মাকে দেখা যাবে নেটফ্লিক্সের একটি ওয়েবসিরিজে এছাড়াও কপিল শর্মার আরও জনপ্রিয় কমেডি শো ‘দা কপিল শর্মা শো’ কিছুদিনের মধ্যেই নতুন আঙ্গিকে প্রচার করা হবে আবার।

Back to top button