বিনোদন

‘ভালোবাসা’ সম্পর্কে ধরাবে চির! আসছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’, প্রকাশ্যে প্রোমো

বর্তমানে বাংলা বিনোদন চ্যানেলে প্রতিনিয়ত নতুন ধারাবাহিক প্রচার হচ্ছে। একটি নতুন সিরিজ শুরু হওয়ার সাথে সাথে একটি নতুন প্রোমো পর্দায় উপস্থিত হবে। জি বাংলা ও স্টার জলসা নিয়ে শিগগিরই শুরু হবে দুটি নতুন ধারাবাহিক। জি বাংলা উপস্থাপনা করবে ফুলকি এবং স্টার জলসা উপস্থাপনা করবে ‘তুঁতে। সম্প্রচারের সময়ও নির্ধারণ হয়ে গেছে।

এরই মধ্যে স্টার জলশা আরেকটি নতুন সিরিজের প্রোমো প্রকাশ করেছে। এই সিরিজে দুই বোনের গল্প বলা হয়েছে। ইতিমধ্যে অনেক টিভি সিরিজে এই গল্প দেখা গেছে। যাইহোক, সময়ের সাথে সাথে, আপনি এই সিরিজে নতুন কি হবে বুঝতে পারবেন। আসছে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। এক বোন সন্ধ্যা আর আরেকজন তারা। দুই বোন হরিহর আত্মা।

একজন অন্যজন ছাড়া আর কিছু ভাবে না। বড় বোন সন্ধ্যা যে চাষ করে সোনার ফসল ফলায়। আর ছোট বোন তারা যে কলেজে পড়াশুনা করে। গ্রামে মেলা বসে আর এই মেলায় দুই বোনকে আসতেই হবে। তবে তারা কেউই অপর বোনের মনের মানুষকে আগে কখনও দেখেনি।

কিন্তু যখন তারা একে অপরের সাথে ছুটে যায়, তখন সবকিছু বদলে যায়। দেখা যায় দুই বোনের হৃদয় একই রকম। তারা এখন কী করবে সেই গল্প। প্রেম কি দুই বোনের সম্পর্ক নষ্ট করবে? প্রতিটি ধারাবাহিকের মতো, রক্তের সম্পর্ক কি ভুলে যাবে নাকি সন্ধ্যা তারাতে নতুন মোড় আসবে?

এটা জানতে হলে অবশ্যই দেখতে হবে সন্ধ্যাতারা। দুই বোন, একে অপরের জন্য নিজেকে উৎসর্গ করতে সর্বদা প্রস্তুত, জীবনে সুখী হতে এবং তাদের ভালবাসা পাওয়ার জন্য স্বার্থপর হবে? সিরিজ শুরু হওয়ার সাথে সাথে সব প্রশ্নের উত্তর ধীরে ধীরে ঘোষণা করা হবে। এরই ধারাবাহিকতায় পর্দায় ফিরছেন জনপ্রিয় দুই নায়িকা অন্বেষা ও অমৃতা।

Back to top button