বিনোদন

প্রেম-বিয়ে কিছুই নয়, নতুন বছরে কীসের আশায় এই বিশেষ ছবি পোস্ট করলেন মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহের সময় বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। এই করা লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাশাপাশি যাদবপুর সাংসদীয় এলাকায় মানুষদের সুযোগ-সুবিধা দেওয়ার কথা তিনি ভোলেননি।

তাছাড়া বিধ্বংসী আম্ফান ঝড়ের সময়ও মানুষদের পশে দাঁড়িয়েছেন তিনি ।লকডাউনে যেমন নিজের কুকুরদেরকে নিজে হাতে যত্ন করেছেন ঠিক তেমনি পথ থাকা কুকুরদের কেও খাইয়েছেন নিজে হাতে। যেভাবে পারেন মানুষের পশে থাকার চেষ্টা করেছেন তিনি।

কিন্তু এবার নতুন বছরে কিসের আশায় বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন টলিউড অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সম্প্রতি মৌসুনি গিয়েও নিজের মিউজিক ভিডিও ‘তোমার খোলা হাওয়া’র শ্যুটিং করেছেন। আগামী বছর নিজের জীবনে নতুন অভিজ্ঞতা আগমণের আশায় রয়েছেন টলিউডের এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

আর এবার বছর শেষে সেই বার্তায় দিলেন নিজের ইনস্টাগ্রাম পোস্টে। পরনে দেখা যাচ্ছে লাল রঙে পোশাক। সেই সঙ্গে দেখা যাচ্ছে দূরে কোথায় যেন তাকিয়ে রয়েছেন মিমি চক্রবর্তী। ছবি পোস্ট করে ক্যাপশনে মিমি চক্রবর্তী লিখেছেন, “টু হোপ”। অর্থাৎ নতুন, ভাল, আনন্দের দিনগুলির আশায় এগিয়ে যাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button