বিনোদন

ভালোবাসাই হল জীবনের একমাত্র সুখ, ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

তবে অভিনেত্রী তার জীবনে একের পর এক আঘাত পেয়ে নানাভাবে ক্ষতবিক্ষত হয়ে পড়েছেন। কিন্তু তারপরেও আশাবাদী অভিনেত্রী শ্রাবন্তী। তিনি নাকি এবার সুখের সন্ধান পেয়েছেন। গত মঙ্গলবার অভিনেত্রী একটি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, “জীবনে একটাই মাত্র সুখ। ভালবাসুন এবং ভালবাসা পান।” অভিনেত্রী কোনদিনই খুব চাপা স্বভাবের নন। আবার কখনোই মিডিয়ার সামনে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেননি তিনি। বরাবর স্পষ্ট কথা বলতেই ভালোবাসেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় এই নতুন পোস্টের অর্থ জানা যায়নি। কিসেরই বা ইঙ্গিত করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু হল শ্রাবন্তী চ্যাটার্জী। তার তৃতীয় বিয়ে ও চতুর্থবার প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া। অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন। অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন।কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি।

সম্প্রতি জানা যাচ্ছে তিনি নাকি অভিনেতা দেব ও পাওলি দামের সাথে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন। পাশাপাশি এর মধ্যেই অভিনেতা সোহম চক্রবর্তীর সাথে হইচই ওয়েব সিরিজে কাজ করেছেন। বেশ এক রোমহর্ষক কাহিনী নিয়ে ফিরছেন দুই প্রতিদ্বন্ধী, অর্থাৎ সোহম এবং শ্রাবন্তী। তাদের সেই নতুন ওয়েব সিরিজ হল ‘দুজনে’। তার পাশাপাশি শ্রাবন্তী ও সোহম অভিনয় করতে চলেছেন পরিচালক প্রমিতা ভট্ট্যাচার্যের পরবর্তী থ্রিলার সিনেমায়।সম্প্রতি এই সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে।

Back to top button