বিনোদন

Anamika Chakraborty: প্রিয় ও কাছের মানুষকে হারালেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া, শোকে তার হৃদয়

পর্দায় চরিত্রদের নিয়ে রয়েছে বরাবরের ফ্যান্টাসি। কিন্তু এই ফ্যান্টাসিই ফ্যানদের কাছে তাঁদের মানবিক করে তোলে। তারকা ও অনুরাগীর সম্পর্ক অবিচ্ছেদ্য। এবার তা যেন উদাহরণ তৈরি করল। অনামিকা চক্রবর্তী (Anamika chakraborty)-র পোস্টে তিনি লিখলেন, অত্যন্ত আপনজনকে হারিয়েছেন।

অনামিকাকে বারবার জিজ্ঞাসা করে প্রথমে কোনো উত্তর না পাওয়া গেলেও পরে জানা গেল একটি অদ্ভুত ঘটনা। ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের দৌলতে শন (Sean Banerjee) ও অনামিকা দর্শকদের হৃদয়ে বসত করেছেন। এখনও তাঁদের হিয়া-উজান জুটিকে দর্শকরা ‘হিয়ান’ বলেই চেনেন। স্নেহা (sneha) নামে একটি মেয়ে গত 9 ই অগস্ট মারা গিয়েছেন। দীর্ঘদিন ধরেই তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুর আগে ‘হিয়ান’ ও অনামিকাকে নিয়ে চিঠি লিখে গিয়েছেন তিনি। এই ঘটনা ব্যথিত করে তুলেছে অনামিকাকে। ঠিক কতটা ভালোবাসলে এত দূর যাওয়া যায়? এই প্রশ্নের উত্তর হয় না। কারণ ভালোবাসার কোনো পরিমাপ নেই।

অনামিকাও চিঠিটি পেয়েছেন। তাঁর মনের কষ্ট অনামিকার সোশ্যাল মিডিয়া পোস্টে ধরা পড়েছে। দীর্ঘ পোস্টে অনামিকা স্নেহার আত্মার শান্তি কামনা করে লিখেছেন নিঃস্বার্থ ভালোবাসা তার লক্ষ্যে পৌঁছে যায়। অনামিকা স্নেহার প্রতি ভালোবাসা জানিয়ে বলেছেন, স্নেহা বুঝিয়ে দিয়েছেন, তাঁকে কেউ এত ভালোবাসতে পারবেন না। স্নেহার আগামী জন্মের জন্য প্রার্থনা করেছেন অনামিকা। তার সাথেই দিয়েছেন স্নেহার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টের লিঙ্ক।

স্নেহার বোন তানি সেই অ্যাকাউন্ট থেকে অনামিকাকে মেসেজ করে তার পরিচয় দিয়ে লিখেছেন, স্নেহা যেখানেই আছেন, সেখান থেকে খুশি হচ্ছেন কারণ তাঁর ভালোবাসার মানুষ তাঁকে নিয়ে এতটা ভেবেছেন। তবে সংবাদমাধ্যমে বিষয়টিকে ব্যক্তিগত বলে তা নিয়ে মুখ খুলতে চাননি অনামিকা।

Back to top button