বিনোদন

রাতারাতি হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে, বাংলা সিরিয়ালের সর্বকালের ৮ সেরা অভিনেত্রী কোথায় তাঁরা?

বাংলা মেগা সিরিয়াল সবসময়ই দর্শকদের পছন্দের তালিকায় থাকে। বছরের পর বছর ধরে চলে আসা এসব ধারাবাহিকের নায়ক-নায়িকাদের নিয়ে ভাবতে শুরু করেন দর্শক। নারীকেন্দ্রিক গল্পের বেশিরভাগই নারী চরিত্র। তবে বাংলা মেগাসিরিজের জগতে অনেক জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন যারা জনপ্রিয়তা সত্ত্বেও অভিনয় থেকে বাদ পড়েছেন। আজকের প্রতিবেদনে তাদের নিয়েই আলোচনা করবো।

নেহা আমানদ্বীপ : বাংলা মেগাসিরিজের দর্শকরা নিশ্চয়ই জি বাংলা ধারাবাহিক ‘স্ত্রী’ দেখেছেন? এর পর নেহাও হাজির হয় সান বাংলায়। কিন্তু দুটি সিরিজের পর তিনি অদৃশ্য হয়ে যায়। তাকে এখন আর কোনো ধারাবাহিকে দেখা যায় না।

অনন্যা চট্টোপাধ্যায়: অনন্যা বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বিভিন্ন ধারাবাহিক ও চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন। তার অভিনীত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি ছিল জি বাংলার সুবর্ণলতা। এই ধারাবাহিকের পর গত কয়েক বছর ধরে বাংলা টিভি থেকে উধাও হয়ে যান অনন্যা।

প্রত্যুষা পাল : এই বাংলা ধারাবাহিক অভিনেত্রী তার অভিনয় যাত্রা শুরু করেছিলেন 2017 সালে তবু মনে রেখো-এর মাধ্যমে। এছাড়াও, তিনি রেশম ঝাঁপি, এসো মা লক্ষ্মী (Eso Maa Lokkhi), গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে ইত্যাদি ইত্যাদির মতো বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে বর্তমানে তাকে দেখা যায় না।

বিজয় লক্ষ্মী চ্যাটার্জি: 2018 সালে, বিজয় লক্ষ্মী রানু পেলো লটারি সিরিজের সাথে বাংলা টিভি পর্দায় অভিষেক হয়েছিল। প্রথম পর্ব থেকেই দর্শক তার প্রেমে পড়ে যায়। তবে এখন কোনো সিরিজেই নেই তিনি।

রনিতা দাস : স্টার জলসায় সম্প্রচারিত ইষ্টিকুটুম -এ রনিতা একজন আদিবাসী মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর তিনি সোহাগী সিঁদুর, ধন্যি মেয়ের মত সিরিয়ালেও অভিনয় করেন। তবে এখন আর তাকে ধারাবাহিকে দেখা যাচ্ছে না।

বাসবদত্তা চ্যাটার্জী: আরেক জনপ্রিয় বাংলা ধারাবাহিকের অভিনেত্রী বাসবদত্ত। দর্শকরা তাকে বয়েই গেলসিরিজে অভিনয় করতে দেখেছেন। এরপর তিনি নেতাজি, গানের ওপারে ধারাবাহিকে অভিনয় করেন। তবে এখন কোনো সিরিজেই নেই তিনি।

তিথি বোস: ‘মা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিলো তাকে । এই সিরিজটি প্রায় 5 বছর স্থায়ী হয়েছিল এবং তিথি বোস 5 বছর ধরে একটানা ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি তাকে।

বিনিতা চ্যাটার্জি: বিনীতা চ্যাটার্জি মেম বউ সিরিজে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন। দর্শকরা বিনীতার অভিনয় দক্ষতার জন্য তার প্রেমে পড়েছিলেন। কিন্তু এই সিরিজের পর তাকে আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি।

Back to top button