বিনোদন

নীল বিকিনি পরে বোল্ড লুকে দর্শকদের নজর কাড়লেন ‘সাঝের বাতি’র চারু, মুহূর্তেই ভাইরাল সেই ছবি

সকলের প্রিয় চারু। খুবই সাধাসিধে ও একজন সরল মনের মানুষ। দর্শক তার এই আচরণেই তাকে ভীষণ ভালোবাসে। কিন্তু বাস্তব জীবনে এই মেয়ে পুরো উল্টো। পর্দার ওপারে যতটা শান্ত, কিন্তু পর্দার বাইরে একদম দুস্টুমীতে ভরা এই ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝেরে বাতি’-র চারু অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায়। ধারাবাহিকে সকলে চারুকে শান্ত ও ঠান্ডা মাথার মেয়ে বলেই বেশি পছন্দ করে। অভিনয় ছাড়াও অভিনেত্রী ঘুরতে বেশ পছন্দ করেন। তাই মাঝে মধ্যেই ঘুরতে বেরিয়ে পড়েন।

অভিনেত্রী রিল লাইফে বিবাহিত হলেও রিয়টেল লাইফে কিন্তু বিবাহিত নন। তবে প্রেম করেন না তা কিন্তু নয়। লাইফ পার্টনার ঠিক করা হয়ে গেছে অভিনেত্রীর। তিনিও একজন অভিনয় জগতের মানুষ। পাত্রের নাম শায়ন্ত মোদক, নিজেই জানিয়েছেন অভিনেত্রী। দের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। কিন্তু নিজেদের ভালোবাসার কথা ৩ বছর পর ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে প্রকাশ্যে আনেন।

ঘুরতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই বেরিয়ে পড়েন বয়ফ্রেন্ডের সাথে ঘুরতে। দেবচন্দ্রিমা-সায়ন্তর একটি ইউটিউব চ্যানেলও আছে। এছাড়া দেবচন্দ্রিমা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তিনি প্রায়শই নিজের এবং বয়ফ্রেন্ডের সাথে নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। কয়েকমাস আগেই বয়ফ্রেন্ডের সাথে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী।

অভিনয়ের সাথে সাথে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সেক্সি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে আকাশী প্রিন্টেড বিকিনি, চোখে চশমা, উঁকি দিচ্ছে স্পষ্ট ক্লিভেজ, আর তাঁর মেদহীন শরীরের কিছু অংশ। তবে তাঁর চশমার কাঁচে ফুটে উঠেছে তাঁর বয়ফ্রেন্ড সায়ন্ত মোদকের খানিকটা অংশ। এই সেক্সি ছবিটি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “You turned the page, I burned the book!” যা শেয়ার করাতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায়।

Back to top button