বিনোদন

বিচারকদের দেখো, স্টেজের উপর কিছু না পড়ে নাচছে! বাচ্চারা কি শিখবে? ‘ডান্স বাংলা ডান্স’ দেখে কটাক্ষ দর্শকদের

এবারের ড্যান্স বাংলা ড্যান্স বরাবরের চেয়ে বেশি নজর কাড়ছে। ডান্স বাংলা ডান্সের 12 তম সিজন জি বাংলার পর্দায় 11 ফেব্রুয়ারী চালু হয়েছে। যেখানে, অন্যান্য বছরের মতো, সেরা নৃত্যশিল্পীরা তাদের প্রতিভা দেখান। একই সময়ে, মিঠুন চক্রবর্তী আসলে 10 বছর পর এই স্তরে ফিরে এসেছেন।

তবে অনুষ্ঠানের বিচারক মন্ডলী শুরুর থেকেই চর্চায় রয়েছে। কারণ সেখানে রয়েছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। এছাড়া টলিউডের দুই সুন্দরী হলেন শুভশ্রী গাঙ্গুলী ও শ্রাবন্তী চ্যাটার্জি। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ খাজরা। একইভাবে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিজিৎ সেন। এই শোটি প্রতি শনি ও রবিবার 21:30 এ সম্প্রচারিত হয়।ইতিমধ্যে বহু তারকা অতিথি হিসেবে এসেছেন এই অনুষ্ঠানে এবং অংশগ্রহণ করেছেন।

অল্প কয়েকদিনের মধ্যেই এটি তরুণ-তরুণী-বৃদ্ধ অনেকের কাছে একটি জনপ্রিয় অনুষ্ঠান হয়ে ওঠে। যারা নাচতে ভালোবাসেন তাদের জন্য এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। শহর থেকে শহরতলী, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ ভয়ঙ্কর যুদ্ধে অংশ নেয়। প্রতিটি স্পেশালে দর্শক কারা? তবে এই মঞ্চে নৃত্যশিল্পী ও বিচারক উভয়েই নাচের সমালোচনা করেন। বিচারকরা মঞ্চে নিয়ে ‘তেরা নাশা’ গানে নাচতে শুরু করেন।

জি নাচ দেখে কিছু দর্শক হাসলেও অধিকাংশ দর্শক কটাক্ষ করেছেন। অনেকেই বলে কি রকম অরুচিকর পোশাক!! বাচ্চারা কি শিখবে এসব দেখে!শিশুদের মানসিকতাও ক্ষতিগ্রস্ত হয়। বেশিরভাগ দর্শকই বিচারকদের ওপর ক্ষুব্ধ। যদিও কেউ কেউ তাদের প্রিয় তারকাদের পাশে দাঁড়িয়ে প্রশংসা করতে ভোলেননি।

Back to top button