বিনোদন

দীর্ঘ দাম্পত্যও হবে প্রথম ফুলসজ্জার রাতের মতোই উষ্ণ, দাম্পত্যে যৌনতা বাড়াতে টিপস দিলেন সানি লিওন

প্রাক্তন পর্নস্টার ও বলিউডের জনপ্রিয় নায়িকা হলেন সানি লিওন। যিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের প্রতিভার মাধ্যমে জায়গা করে নিয়েছেন বলিউডে। এছাড়া তার লাস্যময়ী অবতার ঘুম কেড়ে নিয়েছে সীনে প্রেমী দর্শকদের।সানি লিওন-এর কথা শুনলে বেশিরভাগ পুরুষ মনই যেন ছটফট করে ওঠে।কারণ, পুরুষ মনে কিভাবে জায়গা করে নিতে হয় সানি লিওন সেটা খুব ভালো ভাবেই জানেন।তাই তো প্রতিদিন ইনস্টাগ্রামে তাকে লাইভ ভিডিও করতে দেখা যায়। এমনকি এই নিয়ে বেশ মজাও করেন অভিনেত্রী সানি।সানি লকডাউনের সময় পরিবারের সঙ্গে বেশ আনন্দেই দিন কাটিয়েছেন এ খবর সানি ভক্তদের নিশ্চই অজানা নয়।

স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন দারুণ মাখোমাখো । সব সময়ই প্রেমে মশগুল হয়ে থাকেন তাঁরা । প্রকাশ্যে চুম্বন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতেও আকছাড় তাঁদের খুনসুটি নজরে পড়ে দর্শকদের ।সম্প্রতি ১০ বছরের দাম্পত্য উদযাপন করলেন সানি। ফুলসজ্জার প্রথম রাতের মতোই দাম্পত্যকে দৃঢ় রাখতে প্রথমবার উষ্ণ টিপস দিলেন সানি লিওন।

সানি একটু উল্টো পথে হেটে বলেন যে, তাদের এই ১০ বছরের সম্পর্ক আজও একই রকম আছে। নিজের দশ বছরের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে একটি স্টাইল ডান্সের ভিডিও পোস্ট করেছেন সানি । এখানে সানি দাম্পত্যের উষ্ণতা বজায় রাখার পাঁচটি সহজ উপায় বলে দিয়েছেন।যেখানে বলেছেন, একসঙ্গে রান্না করা, মাঝে মধ্যেই একসঙ্গে ডেটে যাওয়া, একে অপরকে হাসানোর চেষ্টা, যোগাযোগ বজায় রাখা ও অবশ্যই ভাল কাজের জন্য বাহবা দেওয়া।এই ভিডিওটি পোস্ট করে সানি লিখেছেন টুগেদার টিল গ্রে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Back to top button