বিনোদন

শেষ হয়ে গেল দীর্ঘদিনের ভালোবাসা, কাছের মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন তিয়াসা রায়

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াসা রায়। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে বেশ জনপ্রিয়তাও অর্জন করেছেন অভিনেত্রী। তার লুকে মুগ্ধ সকল দর্শক। টেলিভিশনের মিষ্টি মেয়ে হিসেবেই সকলে জানে। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে তার পাশাপাশি অভিনেত্রী ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে খাপ খেয়ে যায়।

কৃষ্ণকলি’ ধারাবাহিকের সে একজন শান্ত ও ভদ্র চরিত্র। সিরিয়ালে তার মেয়ের নাম কৃষ্ণা। তার মেয়ে কৃষ্ণাও শ্যামার মত ভোজনগীতি গাইতে পারে। কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে তিয়াসা টেলিভিশনে অভিষেক করেন। প্রথম ধারাবাহিকের মাধ্যমেই সকলের প্রিয় হয়ে উঠেছেন।

তবে এবার আর কোনো সুসংবাদ পাওয়া যায়নি। এই লকডাউনের মাঝেই তিয়াশা পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। নিজের প্রিয়জনদের হারানোর চেয়ে কষ্ট বোধহয় আর কিছুর নেই। আর এবার নিজের কাছের এক মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন তিয়াশা । সদ্যই তার দাদুর মৃত্যু হয়েছে ।জানা গিয়েছে, ছোটবেলায় দাদু ও দিদিমার কাছেই মানুষ হয়েছেন তিয়াশা। তার সবচেয়ে প্রিয় ছিল দাদু। তাই দাদুর মৃত্যু কিছুতেই মন থেকে মেনে নিতে পারছেন না এই অভিনেত্রী।

দাদুর মৃত্যুতে তিয়াসার মন ভালো না থাকলেও তিনি সকলকে বাড়িতে থাকতে ও সুস্থ থাকতে বলেছেন। এছাড়াও প্রিয়জনদের সাথে সময় কাটানোর কথাও বলেছেন।

Back to top button