বিনোদনভাইরাল ভিডিও

লন্ডনের বিখ্যাত ‘মিস্টার বিন’কে দেখা গেলো বাংলাদেশে,দেখে অবাক নেটিজেনরা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে হাসির রাজা ‘মিস্টার বিন’কে! তার সাথে সাথে তিনি আবার বাংলায় কথা বলছেন।

বাংলাদেশের এই ভিডিওটি তুমুল ভাইরুল হয়েছে। কি ভাবছেন ‘মিস্টার বিন’ নিজেই? অরে না মশাই অভিকল মিস্টার বিনের মতোই দেখতে, সাজপোশাক, এমনকি ভাবভঙ্গিমাও নকল করতে দেখা গেল সেই ব্যক্তিকে। শুধু তাই নয় তার সাথেই বাংলায় কথা বলছেন তিনি। এখন তার নাম হয়েছে ‘বাংলাদেশী মিস্টারবিন’।১৯৯০-এর ১ জানুয়ারি ব্রিটিশ চ্যানেল আইটিভি-তে মিস্টার বিনের প্রথম এপিসোড সম্প্রচারিত হয়।’মিস্টার বিন’ এমন একজন ব্যাক্তি যার ভাবভঙ্গি দেখলে লোকে হাসতে বাধ্য।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

 

Back to top button