বিনোদন

ঠাকুমার কোলে আদর খেতে ব্যস্ত ছোট্ট ইউভান,ঠাকুমা নাতির আদরঘন মুহূর্তেই ছবি দিলেন রাজ

বাংলা সিনেমার একজন জনপ্রিয় পরিচালক রাজ্ চক্রবর্তী। তাঁর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলি একজন ফেমাস অভিনেত্রী। করোনা পরিস্থিতিতে তাদের সংসারে এক খুশির পরিবেশ সৃষ্টি হয়। তাদের এক পুত্র সন্তান জন্মগ্রহণ করে। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর পৃথিবীতে আসে ছোট্ট ইউভান। তার জন্মের জন্মের আগে রাজের পরিবারে এক ঝড় আসে। করোনা পরিবেশে কোভিড আক্রান্ত হওয়ার ফলে কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা।আর সেই সময় পরিবারের প্রত্যেকে মানসিক ভাবে ভেঙে পড়েন। এমনকি শুভশ্রীর প্রেগনেন্সির সময়ে শুভশ্রীকে একা রেখে রাজের পরিবারকে কিছুদিন তাঁদের কোয়ারেন্টিনে থাকতে হয়েছে। কিন্তু তারপর যখন ফ্যামিলিতে নতুন সদস্য আসে তখন সবকিছু ভুলে ইউভেনকে নিয়ে বর্তমান খুশিতে আছে রাজের পরিবার।

রাজের মা অর্থাৎ ইউবানের ঠাকুমা ইউভেনকে পেয়ে বেশ খুশি।ঠাকুমা নাতিকে পেয়ে ছেলে আর বৌমাকে ভুলে গিয়েছে। ঠাকুমা নাতির জুটি হিট। ঠাকুমা রীতিমত নাতিকে পেয়ে ছেলে আর বৌমাকে ভুলে গেছে। এই নিয়ে রাজ্ চক্রবর্তী দুঃখ প্রকাশ করেছেন। এখন সমস্ত পরিবারে দিন কাটে ছোট্ট ইউভানের দুষ্টামি আর খুনসুটিতে। সকলের নয়নের মনি ইউভান।

মা বাবার ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দেখতে দেখতে কেটে গেছে ৫ মাস। ছোট্ট ইউভান এখন অনেকটাই বড়ো হয়ে গিয়েছে। ছোট্ট ইউভান ক্যামেরার দেখলেই নিজের মত করে নিজেই পোজ দিতে শুরু করে দেয়। ছোট্ট ইউভানের ৫ মাস হওয়ার আনন্দে মা শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় হয়ে উঠেছে ইউভান।

সরস্বতী পুজোর সকাল সকাল ঠাকুমার কোলে আদর খেতে শুরু করে দেয় ছোট্ট ইউভান। আর সেই আদরঘন মুহূর্তে বাবা রাজ্ চক্রবর্তী ইউভান আর ঠাকুমার ছবি ক্যামেরাবন্দি করেন। এদিন ইউভানের পরনে ছিল সাদা চকোলেট চেক কাট জামা আর সাদা ফুল প্যান্ট। ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন , “ভেরি ভেরি গুড মর্নিং”। নিমেষেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয় ঠাকুমা নাতির এই আদরঘন মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button