বিনোদনভাইরাল ভিডিও

করোনার ব্যাপারে এবারে সতর্কবার্তা দিলেন ‘বজরঙ্গী ভাইজান’-এর ছোট্ট মুন্নি, কি বললেন তিনি?মুহূর্তে ভাইরাল ভিডিও

মনে আছে বজরঙ্গি ভাইজানের সেই ছোট্ট মুন্নিকে। সময়ের অনেক বদল ঘটেছে। চেনা মুশকিল হয়েছে সেই ছোট্ট মুন্নিকে। এখন সেও যেরকম আর আগের মতো নেই লম্বা হয়ে গেছে সে তাঁর চুলও লম্বা হয়ে গেছে। তবে তাঁর মুখের মিষ্টি হাসি ইনোসেন্ট আগের মতোই আছে। মুন্নি ওরফে হর্ষালি মালহোত্রা একটা সময় সালমান খানের সঙ্গে ‘বজরঙ্গি ভাইজান’-এ অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছিল অভিনয়ের জাদুতে। তবে মুন্নি এখন সুন্দরী এবং তন্বী।

ছবিতে মুন্নির চরিত্র ছিল অন্যরকম গোটা ছবিতে মুন্নির কোনো সংলাপই ছিল না, তবে মুন্নির অভিনয় সকল দর্শকদের মনে জায়গা করে নেয়। সে তাঁর মিষ্টি হাসি আর ইনোসেন্ট মুখ নিয়ে ‘বজরঙ্গি ভাইজান’ মুভিকে একটি আলাদা মাত্রায় পৌঁছে দেয়।বজরঙ্গী ভাইজানের পর কুুবুল হ্যায়, লউট আও তৃষা-র মতো বেশ ২-৩ টি ধারাবাহিকে দেখা যায় হর্ষালীকে। তাঁর পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা যায় মুন্নিকে। বজরঙ্গি ভাইজানের মুন্নির চরিত্রে অভিনয় করে সেরা শিশুশিল্পী পুরস্কার জিতে নেন মুন্নি।

সেই মুন্নি আজ বেশ বড় হয়ে গেছে। এখন সে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় থাকেন। এই খুদে শিল্পী একটু বড় হয়েছে ঠিকই কিন্তু এতটাই লম্বা হয়ে গিয়েছেন যে বোঝার উপায় নেই বাচ্চা মেয়েটা এতটা বড় আর বুঝদার হয়েছে।

সম্প্রতি মুন্নিকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করতে দেখা গেল। সেই ভিডিওতে মুন্নি অর্থাৎ হর্ষালি মালহোত্রা করোনা নিয়ে কিছু কথা বলেন। জীবাণুর সংক্রমণ কমাতে মাস্কের ব্যবহার নিয়ে কথা বললেন ছোট্ট মুন্নি। কোভিড-১৯ ছড়িয়ে পড়ার অন্যতম প্রধান উপায় হলো শ্বাসনালী থেকে বেরিয়ে আসা ক্ষুদ্র জলকণা (ড্রপলেট), যা মানুষ কথা বলা, গান গাওয়া, কাশি বা হাঁচি দেওয়ার সময় বেরিয়ে আসে। এসবের থেকে বাঁচার জন্য মাস্ক অত্যন্ত জরুরি তাঁর সাথে সাথে অন্তত দুই ফিট দূর থেকে কথা বলা দরকার। মুন্নি নিজে বাচ্চা হয়ে মাস্ক ব্যবহার করেন তবে আপনারা কেনো করবেন না? তাঁর জনপ্রিয়তা এটি যে শেয়ার করতেই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

Back to top button