বিনোদন

রাজার কোলে ছোট্ট কেশব, মধুবনী তুললেন সেলফি,ভাইরাল বাবা -মা -সন্তানের মিষ্টি মূহুর্ত

অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাঙালি টেলিভিশনের জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান।

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। গত দুর্গাপুজোর মা হওয়ার খবর জানিয়ে দেন অভিনেত্রী। এছাড়াও ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি আপলোড করতেই থাকতেন মধুবনী। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নানারকম ঠাকুর দেবতার ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।কয়েকমাস আগেই তাদের ঘরে এসেছে একমাত্র ছেলে কেশব। বর্তমান এই জুটির সবকিছুই হল কেশব। দিনরাত কেশব কে নিয়েই কেটে যায় এই জুটির। বর্তমান তাদের খুশির শেষ নেই।

অভিনেত্রী মধুবনী সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তার ছেলে কেশবকে নিয়ে ছবি পোস্ট করেন। কিন্তু তিনি ছেলের মুখ প্রকাশ্যে আনেননি। এদিন সেকথাই জানালেন অভিনেত্রী মধুবনী সকলের উদ্দেশ্যে। জানিয়েছে এই সিদ্ধান্ত তাঁর পরিবারের একেবারেই ব্যক্তিগত সিদ্ধান্ত। তাঁর কথায়, “আমরা ওর ফেস বা ছবি এই মুহূর্তে নেটে ছড়িয়ে দিতে চাই না।” তিনি আরো বলেন,”আমাদের যদি কখনও মনে হয়, আমরাও নিশ্চয়ই দেব। কিন্তু আপাতত আমাদের মনে হচ্ছে না। আশা করি, আমাদের এই সিদ্ধান্তকে আপনরা সকলে রেস্পেক্ট করবেন।”

আর একবার ফের ছেলে কে নিয়ে ছবি পোস্ট কোরলেন রাজা -মধুবনী। বাবা -মায়ের কোলে অদূরে সন্তানকে দেখে মুগ্ধ তাদের ফ্যানেরা করছে এই সেলেব দম্পতির প্রশংসা। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button