বিনোদন

সিগারেট খেয়ে ঠোঁট কালো, তাই বউয়ের লিপস্টিক চুরি করে পড়ছে সৌরনীল! ‘ইচ্ছে পুতুলে’র নায়ককে নিয়ে ট্রোল দর্শকদের

কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ইচ্ছে পুতুল। যেখানে প্রধান চরিত্র দুই বোন। এছাড়াও নায়কের ভূমিকায় রয়েছেন মৈনাক ব্যানার্জি। গত বছরের ৩০ জানুয়ারি শুরু হয়েছিল এই সিরিজ। দুই বোনের চরিত্রে অভিনয় করেছেন তিতিক্ষা দাস ও স্বেতা মিশ্র।

জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার ইচ্ছে নদী-এর সঙ্গে এই ধারাবাহিকের গল্পের অনেকটা মিল রয়েছে। প্রথমত, শিরোনামের মিল এতটাই বেশি যে এই সিরিজ শুরুর আগেই নিষিদ্ধ হয়ে গিয়েছিল। কিন্তু এখন গল্পটা একটু বদলেছে। দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ, ছোট বোন তাকে সুস্থ করে জীবন বাঁচায়।

ছোট বোন মেঘ দিদিকে ভালোবাসলেও ময়ূরী ছোট বোনকে কিছুতেই সহ্য করতে পারে না। অন্যদিকে, মেঘ মুখ বন্ধ করে সবকিছু বহন করে। দিদিও সব সময় বোনের পছন্দের জিনিস নিয়ে যায়। এমনকি ময়ূরী তার ছোট বোনের পছন্দের ছেলেকে বিয়ে করতে চেয়েছিল। যাইহোক, শেষ পর্যন্ত, সৌর নীল মেঘকে বিয়ে করেছিলেন। যদিও সে সবার সামনে তার ছোট বোনের প্রতি তার ভালবাসা দেখায়, ময়ূর তার ছোট বোনকে কীভাবে ধমক দেবে তা নিয়ে ভাবে।

তবে এতো কিছুর মাঝে এবার সিরিজের নায়কের চেহারা নিয়ে সমালোচিত হয়েছেন।ক্যামেরার সামনে উপস্থিত থাকতে সকলেরই একটু মেকাপের দরকার । নয়তো ক্যামেরার সামনে ফ্যাকাশে দেখায়। সম্প্রতি সিরিয়ালের নায়ককে দেখে মনে হচ্ছে , যার ঠোঁট এতটাই গোলাপি যে মনে হচ্ছে সৌরনীল লিপস্টিক পরে আছে। আর দেখুন সমালোচকরা মজা (ট্রোলিং) করতে থাকেন। কেউ কেউ বলে যে তার ঠোঁট কালো কারণ সে অনেক সিগারেট খায়। তাই বউয়ের লিপস্টিক চুরি করে পড়ছে সৌরনীল।

Back to top button