বিনোদনভাইরাল ভিডিও

‘যেন জলহস্তী হেঁটে বেড়াচ্ছে’! জিতের সাথে অসাধারণ পারফরম্যান্স করেও তুমুল কটাক্ষের শিকার শুভশ্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীও হলেন শুভাশ্রী গাঙ্গুলি। মা হওয়ার পর থেকে শারীরিক কিছু পরিবর্তন আসায় তাকে বারবার পড়তে হয়েছে কটাক্ষের মুখে। এটা স্বাভাবিক। মাতৃত্বের পর শরীরের কিছুটা পরিবর্তন আসে। কিন্তু তাই বলে যে যা পারবে তাই বলে দেবে। এবারে আবার তিনি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে অভিনেতা জিতের সাথে দুর্দান্ত পারফরম্যান্স করার পরেও পড়তে হল কটাক্ষের মুখে।

জী বাংলায় একটি অতি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। এবারের বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। পরিচালক রাজ চক্রবর্তীর বাগদত্তা। এদিকে ছোট্ট ইউভানের জন্মের পর স্বাভাবিকভাবেই তার চেহারার অনেকটা পরিবর্তন এসেছে। সেই চেহারা নিয়ে বিন্দুমাত্র মাথা ব্যাথা যে অভিনেত্রীর নেই সে কথা তিনি অনেক আগেই জানিয়েছিলেন। তবে এ নিয়ে কিছু নেটিজেনদের মাথা ব্যাথা রয়েছে।

এরই মধ্যে শুভশ্রী গত সপ্তাহে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জিৎ-এর সাথে জুটি বেঁধে মন মাঝি রে’ গানে অসাধারণ ভাবে নেচে মঞ্চ মাতিয়েছেন। তাদের নাচে সকলে বেশ মুগ্ধ। বহুদিন পর তাদের একসাথে জুটি বাঁধতে দেখা গেল। এদিন জিৎ-এর পরনে ছিল কালো-সোনালি থ্রি-পিস স‍্যুট এবং শুভশ্রী পরেছিলেন গোলাপি-লাল বেল্টেড সাইড স্লিটেড গাউন ও পায়ে স্টিলেটো।

ভিডিওটি বেশ ভাইরাল হওয়াতে বেশ কিছু নেট নাগরিক প্রশংসা করেছেন তার পাশাপাশি কিছু নেট জনতা সুইভাশ্রীকে কটাক্ষ করতে ছাড়েননি। তারাই অভিনেত্রীকে হাতি থেকে জলহস্তী বলতেও ছাড়েননি। একজো০ন লিখেই ফেলেছেন,”মনে হচ্ছে যেন জলহস্তী হেটে বেড়াচ্ছে”। তবে মানুষের এইসব কথায় কান দেননা অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button