বিনোদন

‘জীবন বড়ই কঠিন কিন্তু থেমে যেওনা’, ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী শ্রাবন্তী কিসের বার্তা দিলেন!

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

২০১৯ এর অক্টোবর থেকেই শ্রাবন্তী-রোশনের সম্পর্কে চির ধরেছে। ২০১৯ এর ১৯ এপ্রিল মাসে পাঞ্জাবের অমৃতসরে একেবারে চুপিসাড়েই রোশনকে বিয়ে করেন টলি কুইন শ্রাবন্তী। প্রথমে খবরটি না জানালেও পরে সোশ্যাল মিডিয়াতে নিজেরাই সকলের সামনে নিয়ে আসেন বিষয়টি। এখন যে যার মত নিজেদের কর্মজীবন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছেন।

অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন। অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন।কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি। নানান সময় নানা কিছু ট্রোল্ড হন অভিনেত্রী।

তারপর সমস্ত কিছুর সাথেই তিনি নিজেকে খাপ খাইয়ে নিয়েছেন। কিন্তু সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লেখেন “লাইফ ইজ টাফ বাট ডোন্ট স্টপ।” হ্যাঁ, শ্রাবন্তীর জীবন এখন ঘেঁটে ঘ।গোটা টলিউড প্রায় তৃণমূলের ছত্রছায়ায়। সেখানে শ্রাবন্তী বিজেপির হয়ে দাঁড়িয়ে এবং হেরে কি নিজের জায়গা নড়বড়ে করে দিলেন? অধিকাংশ অনুরাগীদের মত, শ্রাবন্তীর রাজনৈতিক কেরিয়ার শুরু করা একেবারেই উচিত হয়নি। তবে তার বার্তা এটাই যে জীবনে থেমে থাকা উচিত নয়, সমস্ত কিছুর পরেও এগিয়ে যেতে হয়।

Back to top button