বিনোদন

সিরিয়ালের লুক ছেড়ে এবারে সুপার হট লুকে ঝড় তুললেন অভিনেত্রী পল্লবী শর্মা, ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’

সকলের প্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা ওরফে জবা। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের মাধ্যমে সকলে দর্শকদের মন জয় করে নিয়েছেন। অভিনেত্রীকে সকলেই সিরিয়ালে খুবই সাদামাটা লুকে দেখতেই পছন্দ করতেন। কিন্তু অভিনেত্রীকে এবারে সেই সাদামাটা লুক ছেড়ে হট লুকে দর্শকদের কাছে ধরা দিলেন। এখন অভিনেত্রী নতুন নতুন ফটোশুটের কাজ নিয়ে বেশ ভালো ব্যস্ত আছেন। আর সেই ফটোশুটের নানান ঝলক নিজের অনুরাগীদের সাথে শেয়ার করেন।অভিনেত্রীর এই নতুন লুক বেশ পছন্দ দর্শকদের।

কিন্তু অভিনেত্রী পল্লবী শর্মা বর্তমানে যে পরিচিতির জায়গায় দাঁড়িয়ে আছেন । এই জায়গায় আসার জন্য অভিনেত্রীকে অনেক স্ট্রাগল করতে হয়েছিল। এবং অভিনেত্রী নিজেই সেই কথা বলেছিলেন। তবে তার বিশেষ পরিচিতি বাড়ে ,”কে আপন কে পর’ ধারাবাহিকের মাধ্যমে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যে বেশ কিছু ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি এর আগেও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রী একদম বোল্ড অবতারে ধরা দিলেন সকলের সামনে। পরনে তাঁর ঘিয়ে বর্ণের লেহেঙ্গা চোলি। গ্লাস হাতা লেহেঙ্গার ব্লাউজ, উন্মুক্ত মেদহীন পেট, গলায় চওড়া হার, কানে দুল, পোশাক ম্যাচিং, ন্যুড মেক-আপে একদম মারকাটারি ফিগারে ধরা দিলেন আপনাদের জবা। এই লুকে জবাকে দেখতে দারুন লাগছিল। সেক্সি কোমরে হাত দিয়ে এক অসাধারণ স্টাইলে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। পোস্ট করার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় লাইকের বন্যা বয়ে যায়।

ধারাবাহিকে অভিনেত্রীকে আমরা সম্পূর্ণ অন্য রূপে দেখেছিলাম। তার সিরিয়ালের গল্পের পাপাপাশি তার বাস্তব জীবনের গল্পও অবাক করার মত। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,”স্টার জলসা-র ‘কে আপন কে পর’-অভিনেত্রী পল্লবী শর্মার জীবন, তাঁর অভিনীত চরিত্র জবার সঙ্গে অনেকটা মিলে যায়। বাবা-মা-কে হারিয়েছেন অনেকটা অল্প বয়সে। তার পরে শুরু হয় একা থাকার সংগ্রাম। সবকিছু হাসিমুখে সহ্য করে, এগিয়ে চলেছেন এখনও তিনি।” সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা বাড়ায় মুহূর্তেই যেকোনো পোস্টে ভাইরাল হয়ে যায়। এবারে অভিনেত্রীর এই হট লুকের পোস্টে মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Chirkut Infinity (@chirkutinfinity)

Back to top button