বিনোদন

মেয়েকে ছেড়ে বিছানায় শুয়ে ‘রোম্যান্স’-এ মেতে উঠলেন বিরাট-অনুষ্কা! ভাইরাল ছবি

১১ জানুয়ারি বিরুষ্কার ঘরে ছোট্ট পুচকে এসেছে , সে থেকেই সবার চোখ এখন শুধুই ওই ছোট শিশুর দিকে। পাপরাজিৎ রা ছোট্ট পুচকে দেখার জন্য মুখিয়ে আছে, কিন্তু সেই সময় পাপরাজিৎ দের হাতে আনার জন্য বিরাট-অনুষ্কা দারুন প্ল্যান করলেন। ক্যাপ্টেন দারুন দারুন গিফট বক্স করে মুম্বাইয়ের পাপরাজিৎদের ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। পাপরাজিৎরা শান্ত হলেও সেই ছবি তো ভাইরাল হয়ে যায় ।

কিছুদিন আগে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল বিরাট-অনুষ্কার একটি ছবি । কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর প্রথমবার বাইরে বের হয়েছিলেন বিরাট-অনুষ্কা। মুম্বইয়ের বান্দ্রায় দেখা গিয়েছিলো বিরাট-অনুষ্কাকে। কালো পোশাকে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। চোখে কালো সানগ্লাসের পাশাপাশি মুখে মাস্কও ছিল বিরাটের । আর অনুষ্কার পরনে দেখা গিয়েছিলো ডেনিম শার্ট ও জিন্স।

বিরাট-অনুষ্কার ওই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছিল । সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হলো বিরাট-অনুষ্কার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, মেয়েকে ছেড়ে বিছানায় শুয়ে ‘রোম্যান্স’-এ মেতে উঠেছেন বলিউডের এই সেলেব দম্পত্যি।

কন্যা সন্তান জন্ম দেওয়ার পর বিরাট-অনুষ্কা একসঙ্গে হাজির হয়েছেন এক বিজ্ঞাপনে। শ্যাম স্টিলের সেই বিজ্ঞাপনে বিছানায় শুয়েই কোয়ালিটি টাইমে মজে ‘বিরুষ্কা’। যেখানে দুজনেই ঘুরতে যাওয়ার কথা বলছেন। এমনকি অনুষ্কা ব্যস্ত রয়েছেন ফোন নিয়ে ও অন্যদিকে বিরাট লাল রঙের একটি বল নিয়ে ।

কিন্তু কন্যাসন্তানকে ছেড়ে কোথায় বেড়াতে যাবেন এই জুটি। জানা যায়, অনুষ্কা চায় দুঃসাহসিক অভিযান এবং বিরাট চায় সমুদ্রে যেতে।এরপর অনুষ্কা রেগে গিয়ে বলেন তিনি দুঃসাহসিক অভিযান-এ যাবেন। স্ত্রী রেগে গেলে বিরাট বলেন, ‘আমার অ্যাডভেঞ্চার আমায় ছেড়ে যাবে?’, আর এরপরই মন গলে যায় অনুষ্কার।

Back to top button