বিনোদন

মেয়েকে ছেড়ে স্বামী বিরাটের সঙ্গে চরম ঘনিষ্ঠ অনুষ্কা, নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ছবি

১১ জানুয়ারি বিরুষ্কার ঘরে ছোট্ট পুচকে এসেছে , সে থেকেই সবার চোখ এখন শুধুই ওই ছোট শিশুর দিকে। পাপরাজিৎ রা ছোট্ট পুচকে দেখার জন্য মুখিয়ে আছে, কিন্তু সেই সময় পাপরাজিৎ দের হাতে আনার জন্য বিরাট-অনুষ্কা দারুন প্ল্যান করলেন। ক্যাপ্টেন দারুন দারুন গিফট বক্স করে মুম্বাইয়ের পাপরাজিৎদের ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। পাপরাজিৎরা শান্ত হলেও সেই ছবি তো ভাইরাল হয়ে যায় ।

কিছুদিন আগে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল বিরাট-অনুষ্কার একটি ছবি । কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর প্রথমবার বাইরে বের হয়েছিলেন বিরাট-অনুষ্কা। মুম্বইয়ের বান্দ্রায় দেখা গিয়েছিলো বিরাট-অনুষ্কাকে। কালো পোশাকে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। চোখে কালো সানগ্লাসের পাশাপাশি মুখে মাস্কও ছিল বিরাটের । আর অনুষ্কার পরনে দেখা গিয়েছিলো ডেনিম শার্ট ও জিন্স।

বিরাট-অনুষ্কার ওই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছিল । সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হলো বিরাট-অনুষ্কার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে,নীল সমুদ্রের মাঝে ইয়টে বিরাটকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন অনুষ্কা।ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের । তবে সেই ছবিটিতে দেখা যায়নি তাদের কন্যা সন্তানকে । কিন্তু এই খুদেকে ছেড়ে কোথায় চলে গিয়েছেন বিরাট-অনুষ্কা।

তাহলে বিষয়টি খুলেই বলা যাক। বিরাট-অনুষ্কার সেই ছবিটি ছবিটি ২০১৯ সালের। ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল ভারত।আর সেখানেই বিরাটদের চিয়ার আপ করতে গিয়েছিলেন অনুষ্কা।ছবিটি ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। তবে বর্তমানে মেয়েকে নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন অনুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button