বিনোদন

গান ছেড়ে অভিনয়ের দিকে ঝোঁক! এবার ঠাকুরপো সাজলেন জয় সরকার, শুধু পাশে নেই বৌদি, আছে অন্যকিছু

বৌদি আর ঠাকুরপোর খুনসুটি একটু অন্যরকম। সেখানে কোনো নোংরামো থাকে না সেই সম্পর্কটা একটা মিষ্টি মধুর সম্পর্ক। কারণ হইচই ওয়েব সিরিজে দুপুর ঠাকুরপোটে ঠাকুরপো আর বৌদির রসায়ন দেখেছিল মানুষ আর তারপর থেকেই ঠাকুরপোদের বৌডুকদের উপর আলাদা একটা অনুভূতি জায়গা পেয়েছে। আজকাল অনেক বৌদি আর ঠাকুরপো বা দেওর শব্দের সঙ্গে দুর্গন্ধময় সমীকরণ জুড়ে দেয়, কিন্তু, ব্যাপারটা সেরকম নয়। একটা মিষ্টি বন্ধুত্ব চলে বৌদি আর ঠাকুরপোর মধ্যে। আজ দুপুর ঠাকুরপো রূপে ধরা দিলেন জয় সরকার।

সংগীত জগতের একটি স্বনামধন্য নাম হল জয় সরকার। এর আগে জয় সরকারকে জী বাংলা সারেগামাপা তে বিচারকের আসনে দেখা গিয়েছিল। এদিন জয় সরকার নিজেকেই ঠাকুরপো বলে পরিচয় দেন। হাসি মাখা বদনে জানিয়ে দেন দুপুরবেলা সশরীরে হাজির দুপুরের ঠাকুরপো। অবশ্য নিজেকে এদিন দুপুরের ঠাকুরপো বলেননি।তিনি একটি পুকুরের সামনে দাঁড়িয়ে পুকুর ঠাকুরপো বলে নিজের পরিচয় দিয়েছেন।

জয়-এর শেয়ার করা এই ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে যায়। অনেকেই নানারকম কমেন্ট করতে থাকে। অন্যদিকে অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী মজা করে লিখে ফেলেন, ‘কুকুর ঠাকুরপো না হলেই হল’!কেউ লেখেন, জলে মাছ নেই, আবার কেউ লেখেন, কোনো পুকুরই নিরামিষ নয়, মাছ আছে। কেউ বলেছেন, ঘাটে কোনো বৌদি নেই তো? এরকম নানান কমেন্টে ভোরে উঠেছে গায়ক জয় সরকারের কমেন্ট বক্স।

টেলিভিশনের একজন জনপ্রিয় সিঙ্গার হলেন জয় সরকার। নানান ভালো গান উপহার দিয়েছেন তিনি। কিন্তু তিনি যত দিন যাচ্ছে ততই হ্যান্ডসাম হয়ে উঠছেন।কিছুদিন আগেই মজা করে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়েছিলেন জয়। তাঁর বানানো প্রথম রিলে তিনি ‘থালাইভা’ রজনীকান্ত-এর নকল করেছিলেন।

Back to top button