বিনোদন

বাড়িতে ছোট্ট ইউভানকে রেখে, লেটনাইট পার্টিতে অন্তরঙ্গ সময় কাটালেন রাজ্-শুভশ্রী

শীত এসে গেছেই মানেই পিকনিক পার্টি লং ট্যুর। লেট্ নাইট পার্টিতে মাতলেন টলি অভিনেত্রী শুভশ্রী। সেপ্টেম্বরেই তাদের পরিবারে জন্ম নেয় এক ফুটফুটে পুত্র সন্তান। ভালোবেসে তার নাম রেখেছেন ইউভান। তাদের এই খুদে সন্তান নিজেও একজন খুদে ষ্টার হয়ে গেছে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় ছোট ইউভানকে। জন্মানোর পরেই ছোট্ট ইউভান যেন হয়ে গেছেন তারকা। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এই খুদে তারকার ছবি।

এবারে সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে না ইউভানকে বরং দেখা যাচ্ছে জমকালো পার্টি। আর সেই পার্টিতে দেখা যাচ্ছে রাজ্ চক্রবর্তী ও তার শ্রী শুভশ্রীকে। কলকাতার এক নামি দামি বারে দেখা গিয়েছেন এই দম্পতিকে।

মা হওয়ার কিছুদিন যেতে না যেতেই ঘন ঘন বন্ধুদের সাথে পার্টি করতে দেখা যায় শুভশ্রীকে। সেই পার্টিতে শুভশ্রীর সাথে দেখা যায় তার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়কে। সেই পার্টিতে রাজ্, শুভশ্রী, পার্নো মিত্রদের ছাড়াও আরো অন্যান্য তারকাদেরও দেখা গিয়েছে।

ইন্সট্রাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে শুভশ্রীর পার্টির কিছু ছবি। তারপর লকডাউন চলাকালীন গৃহ বন্দি ছিলেন অভিনেত্রী শুভশ্রী। এরপর শোনা যায় যে সে মা হতে চলেছে প্রায় ৪ মাসের কাছাকাছি। এই সময় একটু একটু করে পার্টি , আউটে দেখা যায় বলি ডিভাকে।

তার পর রাজ্ চক্রবর্তীর পরিচালিত একটি নুতুন ফিল্ম হাবজি গাব্জির ট্রেইলারে দেখা গিয়েছে শুভশ্রীক। এরপর সূত্রের খবরে জানা যায় যে হাবজি গাব্জির পর শুভশ্রী বিস্মিল্লার শুটিং শুরু করবেন।

Back to top button