বিনোদন

বিয়ের ৩ মাস যেতে না যেতেই নতুন প্রেম! স্বামী রোহনপ্রীতকে ছেড়ে অন্যপুরুষের সাথে অন্তরঙ্গ নেহা

বলিউডে ট্রেন্ডিং এখন একটাই নাম। আর তিনি হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। কিছুদিন আগেই নেহা -রংপ্রীতের বিয়ে নিয়ে দেখা যায় বেশ জল্পনা -কল্পনা। তবে শেষে গায়িকা নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের থেকে ৮ বছরের ছোট গায়ক রোহনপ্রীতকে বিয়ে করেছেন। আর তার বিয়ে নিয়েও অনেকেই তাকে ট্রল করেছেন। শুরুতে অনেক সমালোচক বলেছিলেন যে এবারেও নেহা বিয়ে করবেননা। খবরে থাকার জন্য এমন কাজ করছেন নেহা -রোহনপ্রীত। তবে শেষ পর্যন্ত সমস্ত অপবাদ মিথ্যে প্রমান করে সোশ্যাল মিডিয়াতেই দেখা গেলো নেহা -রোহণপ্রীতের বিয়ের ছবি।

আর এবার নেহাকে নিয়ে শুরু হয়েছে নতুন গসিপ। কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে জনপ্রিয় এই গায়িকাকে নাইটি পরে পর পুরুষের সাথে নাচ করতে। আর সেই ভিডিও দেখেই আবার নেহার বিরুধ্যে উঠেছে সমালোচনার ঝড়। অনেকেই বলেছেন এই মেয়ে ভারতীয় নারীর লজ্জার মাথা খেয়ে নিয়েছে। যদিও গায়িকার নাচার বিষয় নিয়ে কারো অসুবিধা নেই। অসুবিধা হলো নায়িকার পরনের পোশাক নিয়ে।

আর এবার নেহাকে দেখা গেলো বলিউডের জনপ্রিয় গায়ক গুরু রাঁধওয়ার সাথে রোমান্টিক একটি ভিডিওতে শুটিং করতে। গোলাপি রঙের শাড়ি পরে জলের মাঝে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করতে দেখা গেলো বলিউডের জনপ্রিয় দুই সিঙ্গার কে। কিছুদিন পরেই আসছে ‘অর পেয়ার করনা হ্যায়’-নামক একটি নতুন মিউজিক এলবাম। সেই মিউজিক ভিডিওর শুটিংয়ের দৃশ্য ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Guru Randhawa (@gururandhawa)

Back to top button