বিনোদন

জুন আন্টিকে ছেড়ে এবার বাড়ির কাজের মেয়ে মিঠুর সাথে অবৈধ সম্পর্কে ‘শ্রীময়ী’-র অনিন্দ্য!

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “শ্রীময়ী” । শ্রীময়ী শুরু হবার পর থেকেই ক্রমশ বাড়তে থাকে তার জনপ্রিয়তা। মধ্যবিত্ত এক সাধারণ পরিবারের সংসার সার্বস্ব নারীকে কেন্দ্র করেই এগোয় ধারাবাহিকের গল্প। আর সেই গল্পই মন ছুঁয়ে যায় দর্শকদের প্রতিদিনিই শ্রীময়ীর জনপ্রিয়তা বেড়ে চলে ও অনেক সময় পৌঁছে যায় টিআরপি তালিকার শীর্ষে।

তবে এই জনপ্রিয় সিরিয়াল যেন ক্রমশ হারিয়ে ফেলছে গল্পের খেই। ধীরে ধীরে এই গল্পের মধ্যে বহু দর্শক তাদের আগ্রহ হারিয়ে ফেলছেন । আর এর কারণ হিসেবে উঠে আসছে চিত্র নাট্যকারের কলমের দুর্বলতা। তার পাশাপাশি এই ধারাবাহিকের নানারকম ঘটনাকে ঘিরে।

এই ধারাবাহিকে অনিন্দ্য আর জুন আন্টিকে নানারকম সমস্যার সৃষ্টি হয়েছিল। কিন্তু এবারে এই ধারাবাহিকের আরেকটি চরিত্র হল বাড়ির কাজের মেয়ে মিঠু অর্থাৎ শর্মিলা দাস। শ্রীময়ীর খুব ভালো সঙ্গী মিঠুদি। যিনি শ্রীময়ীর বিপদ-আপদে সব সময়েই ঝাঁপিয়ে পড়েছে। কিন্তু এবারে নেট জনতা সেই মিঠু দির উপর আঙ্গুল ওঠালো।

 

কিসের কারণে মিঠুদির উপর এরকম আচরণ? কি এমন করলেন তিনি? মিঠুদির দিকে একজন একটি পোস্টের মাধ্যমে আঙ্গুল তুলেছে। তার পাশাপাশি বলা হয় যে, ‘অনিন্দ্যদার সঙ্গে প্রেম করতে গিয়ে মিঠুদি বেকায়দায় কুঁয়োতে পরে গেছে। সবার দৃষ্টি আকর্ষণ করছি উদ্ধার কার্য চালানোর জন্য’।আসলে এই ছবিগুলি ‘আওয়ারা’ সিনেমার দৃশ্য থেকে সংগৃহিত। আর সেই ছবি দেখিয়ে নেট নাগরিক পোস্টের মাধ্যমে বলতে চেয়েছেন শ্রীময়ী-র প্রাক্তন স্বামী অনিন্দ্যর সঙ্গে প্রেম করতে গিয়ে কুঁয়োয় পরে গেছেন মিঠুদি।তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে মিঠুদি আজীবনই কি শ্রীময়ী’র হয়ে আওয়াজ তুলবে যাবেন, সেটা গল্পের আগামী পর্বেই জানা যাবে!

Back to top button