বিনোদন

‘চলে গেলে আমায় একা ফেলে’, স্বামীকে মিস করে বেদনাদায়ক চিঠি লিখলেন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর !

বলিউডের একজন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। টেলিভিশনের সাদা-কালো যুগ থেকে অভিনয় জগতে নিজের পতাকা উড়িয়ে গেছেন অভিনেতা ঋষি কাপুর। দর্শমদের মনিকোঠায় জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। কিন্তু গত বছর পরিবারের সকলকে কাঁদিয়ে ও স্ত্রী নিতু সিংকে একা করে ইহজগতের মায়া ত্যাগ করেছেন অভিনেতা। ১৯৮০ সালের ২২ জানুয়ারী তারিখে ঋষি কাপুর অভিনেত্রী নীতু সিংকে বিয়ে করেন।

বিয়ের সংসারে পর মন দিয়েছিলেন নিতু সিং। ক্যারিয়ারের দিকে অতটা ফোকাস রাখেননি। স্বামী ও দুই সন্তান নিয়ে সুখের সংসার সাজিয়েছিলেন। প্রসঙ্গত, ২০১৮ সালে ঋষি কাপুরের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রথম সামনে আসে। এরপর একটানা একবছর নিউ ইয়র্কে চিকিৎসা চলে তাঁর। ২০১৯ সালে ভারতে ফেরেন তিনি।তারপর থেকেও নিময়িত চিকিৎসার মধ্যেই ছিলেন তিনি। কিন্তু তারপরেও হল না শেষ রক্ষা। মৃত্যুকালে অভিনেতার বয়স ছিল ৬৭ বছর।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

মৃত্যুকালে অভিনেতার পাশে ছিলেন তার স্ত্রী নিতু সিং। এদিন ঋষি কাপুরের স্ত্রী নিতু সাদা কালো একটি ছবি শেয়ার করে নিজের মনের গভীরে থাকা দুঃখের কথা শেয়ার করলেন। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ করেই যেন পুরোনো স্মৃতি ভেসে আসলো চোখের সামনে। তিনি লিখলেন,”জীবন চলতে থাকবে, কিন্তু তা কখনওই তোমার সঙ্গে থাকার মতো নয়।”

অভিনেতার মৃত্যু তার স্ত্রী নিতু সিং মেনে নিতে পারেননি। এই জন্য অভিনেত্রী শাওমি ঋষি কাপুরকে মনে করে লিখলেন,” সারাটা বছরই দুঃখ ও বেদনায় ভরা কেটেছে, আরও খারাপ কেটেছে কারণ তাঁকে আমরা হারিয়ে ফেলেছি… এমন একটাও দিন নেই যেদিন আমরা তাঁর সঙ্গে আমাদের জীবন কাটানোর কথা শেয়ার করিনি.. কখনও ওঁর জীবনদর্শন, কখনও ওঁর জোকস, কখনও ওঁর নানা গল্প।’ এরই সঙ্গে নীতু আরও লিখেছেন, ‘মুখে হাসি নিয়ে গোটা বছরটা আমরা কাটিয়ে ফেলেছি। জীবন চলতেই থাকবে, তবে তোমার সঙ্গে যেমন ছিল তেমন কখনওই হবে না।” অভিনেত্রীর এই বেদনাদায়ক মনের আবেগভরা পোস্ট ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button