বিনোদন

ফাঁস নিক-প্রিয়াঙ্কার বেডরুম সিক্রেট! সঙ্গমের সময় নিজের যে জিনিসটা পছন্দ নয় নিকের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা ।

সম্প্রতি জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে নিজেদের বেডরুম সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস জানান, প্রিয়াঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো এক্কেবারেই পছন্দ করেন না তিনি। এরপরই হৈ চৈ শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। শুধু তাই নয়, নিক আরো জানিয়েছেন, ‘সেই বিশেষ মুহূর্তে ভালো গান শোনা খুব জরুরি, আমারও নিজস্ব প্লে-লিস্ট রয়েছে। তবে আমি নিজের গান সেই প্লে-লিস্টে কোনওদিন শামিল করব না’।

নিকের বিশ্বাস, সঙ্গমের সময় নিজের কোনো গান চালালে তা অদ্ভুদ রকমের মনে হয়। তবে নিক এসব বললেও সঙ্গে এটাও জানান, যদি অন্য কেউ নিজের বিশেষ মুহূর্তকে খাস বানাতে চাইলে যদি নিকের গান চালায়, তাতে খুশি হবেন তারকা।

প্রসঙ্গত, এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ফাঁস করেছিলেন তার স্বামী নিক প্রতিদিন সকালে উঠে প্রতিদিন সকালে যেই কাজটি করেন এই নিয়ে। যেখানে প্রিয়াঙ্কা প্রকাশ্যেই বলেন, বিয়ের দু বছর পরও বিছানায় একইরকম কাজ করে নিক জোনাস। প্রিয়াঙ্কা ভাবনায় রাতের পর সকাল হলে নিক যেন একেবারে অন্যরকম হয়ে ওঠে। নিকের রাতের সঙ্গে নিকের সকাল এর মধ্যে অনেক পার্থক্য লক্ষ্য করা যায়।

কারণ, নিক নাকি সকালে ঘুম থেকে ওঠার পর প্রিয়াঙ্কার মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকেন। তার মেকাপ ছাড়া চোখ দুটো দেখায় নাকি নিকের সবচেয়ে পছন্দ। প্রিয়াঙ্কার মতে এটি নাকি তার স্বামীর একটি কুঅভ্যাস। নিক যে প্রিয়াঙ্কাকে চোখে হারান এটা একেবারে স্পষ্ট ।নিক জোনাস নাকি এই জিনিসটা ছাড়া বাঁচতে পারবেন না।

প্রিয়াঙ্কার মতে, প্রতিটি স্ত্রীই তার স্বামীর থেকে এরকম কিছু চান। যদি এটা অদ্ভুত লাগলেও এটাই সত্যি।প্রিয়াঙ্কা এও জানান, তারা দুজন দুজনকে নাকি দেড় সপ্তাহের বেশি না দেখে থাকতেই পারেননা। যে করেই হোক দেখা করার চেষ্টা করেন।

Back to top button