বিনোদন

হাসি-খুশি পুচকে ছেলের মন খারাপ, মা শুভশ্রীকে কাছে না পেয়ে, ইউভান মাকে খুজে বেরাচ্ছে

ইউভান টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে। জন্মের পর থেকেই টলিউডের হট কেক ইউভান। রাজের খুব আদরের ছেলে ইউভান। জন্মের পর থেকেই বাবা নয়তো মায়ের কোলেই ঘুরে বেড়ায় ইউভান। ঠাকুমা, মাসি, পিসি কেউ বাদ যায়না, প্রত্যেকেরই অদূরে ইউভান। সবসময় হাসিখুশি থাকে ইউভান। এবারে ইউভান ঠাকুমার কোলে বসে আছে কিন্তু অভিমান করে।

এই হাসিখুশি ছেলেটা ঠাকুমার কোলে বসে মন খারাপ করে আছে কেন। তাকে দেখে সকলেই ভাবছেন হয়তো সে হাসছে। কিন্তু নয়? ঠাকুমার কোলে বসে ইউভান গোল গোল চোখ করে ক্যামেরার দিকে তাকিয়ে আছে। ইউভান ক্যামেরা দেখলে নিজেই হাসি মুখে পোজ দেয়। কিন্তু এবারে তার কি হল? তার এই গোমড়ামুখো থাকার কারণ কি?

রাজের এই আদরের একমাত্র ছেলে বলে কথা। ছেলেই এই গোমড়ামুখ দেখে থাকতে পারলেন না রাজ চক্রবর্তী। রাজ পোস্টে কমেন্ট করেন, রাগ করে আছো কেন বেবী ইউভান? তুমি কি বাবাকে মিস করছো? বাবাও তোমাকে মিস করছে। বাবা জলদি ফিরে আসবে।

করোনা আক্রান্ত হবার পর ইউবানের মা এখন রয়েছে আইসোলেশনে দূরে রয়েছেন ছোট্ট ইউবানের থেকে। কিন্তু কম মনের না বুঝতে পৰ শিশু সারা বাড়ি জুড়ে খুঁজছে তার মা কে। মায়ের দেখা না পেয়ে ইউবানের এখন বেশ মন খারাপ। যদিও তার সমস্ত দেখা শোনার দায়িত্ব পালন করছে তার দিদা। অপরদিকে নির্বাচনী প্রচারে ব্যস্ত থাকায় কাছে নেই বাবা রাজ্ চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button