বিনোদন

গভীর রাতে ‘টুম্পা সোনা’ গানে ব্যাপক নাচ নীলের, সঙ্গী স্ত্রী তৃণা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় ও রোমান্টিক কাপল নীল -তৃনার বিয়ে হয়ে গেলো ৪ ফেব্রুয়ারী। হেভিওয়েট এই কাপলের বিয়ে নিয়ে তাদের ফ্যানেদের মধ্যে ছিল বেশ উন্মাদনা।এবার আর কোনো সিরিয়ালের শুটিং নয় বাস্তব জীবনের বিয়ের পিঁড়িতে বসেছেন তৃনা সাহা ও নীল ভট্টাচার্য্য।মেহেন্দি থেকে শুরু করে গায়ে হলুদ সবকিছুতেই ছিল যাক জমক পূর্ণ আয়োজন। যেখানে উপস্থিত ছিলেন টলিউডের নামি তারকারা।

তবে এই জুটির বিয়ে ৪ফেব্রুয়ারি হলেও রিসেপশন হয় গত ১৪ ফেব্রুয়ারী।ভালোবাসা দিবসেই তারা তাদের রিসেপশন করবেন বলে ঠিক করেছিলেন। যার জন্য এতদিনের অপেক্ষা । এদিন নীল-তৃনা দুজনের পোশাকেই ছিল লালের ছোয়া।যেখানে অভিনেতা নীলের পরনে দেখা গিয়েছে কালচে মেরুন রঙের শেরওয়ানি। আর অন্যদিকে তৃণার পরনে দেখা গিয়েছে গাঢ় লাল রঙের একটি লেহেঙ্গা।সঙ্গে গা ভর্তি গয়না।

নীল-তৃনার রিসেপশনে বসেছিল চাঁদের হাট। টলিউডের অধিকাংশ তারকাই উপস্থিত ছিলেন নীল-তৃনার রিসেপশনে। ইতিমধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে নীল-তৃনার রিসেপশনের সব ছবি। যা দেখে প্রশংসায় ভরিয়ে দেয় নেটিজেনরা। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

শুধু তাই নয়, এদিন গভীর রাতে দেদার নাচ করতেও দেখা যায় টলিউডের এই নবদম্পতীকে। তাও আবার সুপার-ডুপার হিট গান ‘টুম্পা সোনা’-তে । যেখানে নীলের সঙ্গে সঙ্গে দিয়েছেন স্ত্রী তৃনা সাহা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। লাইক কমেন্টের বন্যা বয়ে যায় ঝড়ের গতিতে।

Back to top button