বিনোদন

লাল পরী দর্শনা, উন্মুক্ত ‘ক্লিভেজ’-এর হট পোজে আগুন ঝড়ছে নায়িকার, মুহূর্তেই ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দর্শনা বণিক। বড় পর্দায় আসার আগে কলকাতায় ফ্যাশন দুনিয়ায় পা রাখেন এই অভিনেত্রী। নিজের পরিশ্রমের ফলে আজকের জায়গাটা তৈরি করেছেন এই অভিনেত্রী। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, কিন্তু বর্তমানে টলিউডের একজন হট অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর মিষ্টি হাসি আর চোখের দৃষ্টিতে বহু পুরুষ ঘায়েল। পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেমা জগতে পথ চলা শুরু করেন দর্শনা।অল্প সময়ের মধ্যে বেশ প্রশংসা লাভ করেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শনা বণিক। প্রায়ই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন। যা রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। নজর কাড়ে নেটিজেনদের। আর এবারও তার ব্যতিক্রম হলোনা। ফের ভাইরাল হলেন অভিনেত্রী দর্শনা বণিক।যেখানে দর্শনকে দেখে রাতের ঘুম উড়ে গেলো নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন দর্শনা বণিক। যেখানে দেখা যাচ্ছে, লাল পোশাকে পুরো লাল পরী দর্শনা। নায়িকার উন্মুক্ত ক্লিভেজে যেন আগুন ঝরছে। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। নায়িকা দর্শনা বণিককে এমন লুকে দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দেয় অধিকাংশ নেটিজেন।

Back to top button