বিনোদন

“কোরিওগ্রাফার প্রায় ২০ জন মডেলের সামনে বকা দেন কৃতীকে’-একটি ভুলে মায়ের কাছে কেঁদেছিলেন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন অনেক সুপারহিট সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন। কৃতির অভিনীত সর্বশেষ সিনেমা ‘পানিপথ’। বেশ ভালো ব্যবসা করেছিল সিনেমাটি। বর্তমানে কৃতি শ্যাননের হাতে রয়েছে ‘মিমি’ সিনেমার কাজ। ওই ছবিটিতে কৃতীকে সারোগেসি মাদারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলে জানা গিয়েছে।

সম্প্রতি বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। যেখানে দেখা যাচ্ছে, সুইমিং কস্টিউমে কৃতি শ্যানন ও তার মা জলকেলিতে মত্ত।বেশ হাসি মুখে পোজ দিয়েছেন কৃতি ও তার মা। কৃতির মাকে দেখা যাচ্ছে নীল রঙের পোশাকে ও কৃতীকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাকে। ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কৃতি শ্যানন লিখেছেন, ‘আশা করবো, তুমি সবসময় এভাবেই হাসি খুশি থেকে লাইফটা এনজয় করো। তুমি আমাদের পরিবারের একজন ছোট্ট বেবি। তুমি আমাদের সব। শুভ জন্মদিন মা। তোমাকে অনেক অনেক ভালোবাসি।’

এবার সেই পুরোনো স্মৃতি রোমন্থন করে শেয়ার করলেন এক জীবনের ছোট্ট ভুলের কথা। এক সাক্ষাৎকারে জনপ্রিয় অভিনেত্রী বলেন “কোরিওগ্রাফার প্রায় ২০ জন মডেলের সামনে আমাকে বকেছিলেন। আর আমাকে কেউ বকলেই আমি কাঁদতে শুরু করে দিই।আমি ফেরার সময় অটোতে বসেই কাঁদতে শুরু করে দিয়েছিলাম। আমি বাড়ি গিয়েও মায়ের কাছে কেঁদেছিলাম।” সেই সময় তার মা তাকে আত্মবিশ্বাসী হওয়ার উপদেশ দেন ও মায়ের কথা শুনেই সে আজ আত্মবিশ্বাসী ভাবে নিজের ক্যারিয়ার গড়ছেন।

Back to top button