বিনোদন

কৃষিবের অন্নপ্রাশন: ধুতি-পাঞ্জাবি, টোপর পরে পুচকে ছেলে সজল বুড়ো

দেখতে দেখতে পূজা ব্যানার্জি ও কুনাল বর্মার ছেলে কৃষিবার বয়স হয়ে গেলো পাঁচ মাস। মহাশিবরাত্রির দিন কেক কেটে কৃষিবার পাঁচ বছরের জন্মদিন পালন করলেন তারা দুজন। সোশ্যাল মিডিয়ায় সেই সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন এই তারকা দম্পতি।

কৃষিবের নামের মধ্যে রয়েছেন দুই দেবতা কৃষ্ণ ও শিব। আর এবার শিবরাত্রির দিনেই তার পূর্ণ হলো পাঁচ মাস। কৃষিব তাই মায়ের কোলে চড়ে পালন করে ফেললো তার প্রথম শিবরাত্রি। পাঁচ মাসের জন্মদিনের হলুদ পাঞ্জাবি ও সাদা পাজামায় ছেলেকে সাজিয়েছিলেন পূজা। ছেলে কে কোলে বসিয়েই পূজা পালন করেছেন শিবরাত্রি। এমনকি ছেলের হাত ধরে শিবের মাথায় জল ঢেলেছেন। আর সমস্ত রীতি-নীতিতে পাশে ছিলেন কৃষিবের বাবা কুনাল।

ছেলেকে কেক খাওয়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে পূজা ইনস্টাগ্রামে লেখেন ‘আমার সোনার পাঁচ মাসের জন্মদিনের কেক। এবার আর ওকে থামানো যাচ্ছে না।’ভিডিওতে দেখা গেলো সামনে রাখা চকোলেট কেক খুবই মন দিয়ে খেয়েছে কৃষিব। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছে তার অনুরাগীরা।

জনপ্রিয় এই অভিনেত্রী ছেলেকে বড় করে তোলার জন্য বিরতি নিয়েছেন অভিনয় থেকে। পূজা এখন তার সন্তানের বড় হয়ে ওঠার প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন। কৃষিব দেখতে দেখতেই হয়ে উঠেছে অনেকটাই বড়। দেখতে দেখতে পাঁচ মাস বয়স অতিক্রান্ত করা কৃষিব সেরে ফেললেন অন্নপ্রাশন। অন্নপ্রাশনে ছোট্ট পুচকে যেন সেজেছে বুড়ো খোকা। ধুতি -পাঞ্জাবি -মাথায় টোপর পরে মালা আর ফুলের সাজে হাজির হয়ে যান অন্নপ্রাশনে। করণের কারণেই ছোট্ট করে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে পালিত হয় ছোট্ট কৃষিবের অন্নপ্রাশন। বাবার কোলে হাসি মুখে বসে থাকা ছোট্ট কৃষিবের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনুষ্ঠানের দিন অভিনেত্রী পূজা পড়েছিলেন গোলাপি শাড়ি ও কুনাল সাদা ধুতি পরে ছেলের মুখে ভাত তুলে দিলেন বাবা। বাবা ও ছেলের ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

Back to top button