বিনোদন

আসছে কৃশ ফোর থাকছে বড় চমক, খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন বলিউড সুপারস্টার!

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্ত্বিক রোশন বলিউড জগতে পা রাখার পর থেকে অনেক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে তাদের মনে পাকা জায়গা করে নিয়েছেন। এমনকি এর আগের বছর ২০১৯ সালের জুলাই মাসে ‘সুপার ৩০’ নামে ছবিটি দিয়ে ভারতের বক্স অফিস মাতিয়েছেন হৃত্বিক। একই বছরে বছরে ব্লকবাস্টার হয় ‘ওয়ার’ সিনেমাটি। মুক্তির অপেক্ষায় আছে তার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ছবিটি।

তবে এবার কৃষ ৪ নিয়ে নতুন খবর দিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন(Hritik Roshon)। এই সিনেমায় নাকি চমক হিসেবে কৃষের সঙ্গে ফিরছে জনপ্রিয় ভিনগ্রহের চরিত্র ‘জাদু’ চরিত্রটি। এখানে কৃষ চরিত্রে যথারীতি অভিনয় করবেন এই অভিনেতা । আর এও জানা যাচ্ছে যে, এই সিনেমায় প্রিয়া মেহরা চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)।

জানা গিয়েছে, রাকেশ রোশন তার নির্মাতা দলের সঙ্গে কৃষ ৪ (Krish4)সিনেমা গল্প ও চিত্রনাট্য নির্মাণের কাজ করছেন। এবার ভক্তদের কাছে দারুণ জনপ্রিয় অ্যালিয়েন জাদুকে ফিরিয়ে আনছেন তারা। ‘কৃষ ৪’-এ নতুন ভূমিকায় কৃষের সঙ্গে আবির্ভূত হবে জাদু।২০২০ সালের বড়দিনে ‘কৃষ ৪’ মুক্তির পরিকল্পনা ছিল। কিন্তু বর্তমান করোনা মোকাবিলার পরিস্থিতিতে সব কার্যক্রম পিছিয়ে দেওয়া হয়েছে। তবে সবচেয়ে অবাক করা বিষয় হলো নতুন ‘কৃষ ৪’-এ খলনায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে খোদ বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে।

Back to top button