বিনোদনভাইরাল ভিডিও

কৃপা বসু নয়, শেষমেষ মাম্পির সাথেই বিয়ে হতে চলেছে রাজার! ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে একটি জুটি হল নোয়া-কিয়ান। এই গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পির জুটি। দর্শকদের কাছে বর্তমানে রাজা-মাম্পি জুটির প্রেম জমিয়ে উপভোগ করতে চান। কিন্তু সম্প্রতি রাজা মাম্পির মধ্যে ভুল বোঝাবুঝি নিয়ে বাঁধে গন্ডগোল।

এতদিন রাজা-মাম্পির মধ্যে বন্ডিং ছিল না কিন্তু তাদের মান অভিমান ভুলে যখন তারা কাছাকাছি আসে তারপরেই শুরুই হয় ষড়যন্ত্র। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে কৃপা বসু । আর এই অভিযোগের ভিত্তিতেই দাদান রাজার সাথে কৃপা বসুর বিয়ে দেওয়ার আদেশ দেন। ধারাবাহিকে কৃপা বসুর চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। দাদনের প্রিয় নাতনী মাম্পি। সেই মাম্পিকে ঠকিয়েছে রাজা এমনটাই ভাবে সকলে। তার সাথে সকল দর্শকদেরও মন ভেঙে যায়।

একদিকে এরকম গন্ডগোল তার মধ্যেই আবার রাজা একটা কান্ড ঘটিয়ে বসে। রাজা সকলের কাছে অপমানিত হয়ে অভিমানে করে ঘুমের ওষুধ খেয়ে ফেলে ঠিক বিয়ের আগে। তারপরেই নিজে মনে মনে বলতে থাকে,”মৃত্যুর সঙ্গে একটু আগে আমার বিয়ে হয়ে গেছে… আর কোনও মানুষের সঙ্গে বিয়ে হওয়ার রইল না”। রাজা ও মাম্পির রসায়ন দেখার জন্য অপেক্ষায় দর্শকরা। কিন্তু তার বিপরীতমুখী অভিনয় দেখে একেবারেই খুশি হননি সমস্ত অনুরাগীরা। অনুরাগীরা নির্মাতাদের লিখছেন, ‘লজ্জা করে না এইভাবে কারুর চরিত্রহনন করতে?’ আরও নানারকম কথা ওঠে।

এদিকে চলছে বিয়ের তোড়জোড়। সারা বাড়ি ভর্তি লোকজন। এরই মধ্যে ধারাবাহিকের মোর ঘুরে যায় অন্যদিকে। মাম্পি রাজার বিয়ে হবে এইটুকু স্পষ্ট করে ফেলেছেন এসিপি সাহেব।তবে এই বিষয় সম্পর্কে সবটা জানে নোয়া কিয়ান আর মাম্পির দাদাভাই এবং তার স্ত্রী। পরিবারের সকলের সামনে তিনি কিছু গোপন তথ্য তুলে ধরেন। আর এরপরেই এসিপি সাহেব ঘোষণা করেন যে রাজার বিয়েটা মাম্পির সাথেই হবে। তবে এখনও পরবর্তী ঘটনা জানা যায়নি। তবে এই কথা শুনেই যেন রাজা ও মাম্পির ফ্যানেরা বেশ খুশি।

Back to top button