বিনোদন

‘সাথ নিভানা সাথীয়াঁ’-এর অভিনেত্রী কোকিলা হঠাৎই অসুস্থতার কবলে পরে ভর্তি হন হাসপাতালে

হিন্দি টেলিভিশন জগতে একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘সাথে নিভানা সাঁথিয়া’। এই ধারাবাহিকের একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী হলেন রুপল পটেল। ‘সাথ নিভানা সাথীয়াঁ 2′ ধারাবাহিকে অভিনেত্রী রুপলকে ‘কোকিলা মোদী’ বা কোকিলাবেনের চরিত্রে অভিনয় করতে। কিন্তু হঠাৎই অসুস্থতার কবলে পরে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি এই ধারাবাহিকের একজন দক্ষ অভিনেত্রী।

অভিনেত্রীর ব্যাপারে জানতে চাওয়া হলে অভিনেত্রীর স্বামী রাধাকৃষ্ণ দত্ত জানান, রূপল এখন আগের থেকে ভালো আছেন। তাঁকে নিয়ে চিন্তার কোনো কারণ নেই। কিন্তু হঠাৎ করেই অসুস্থতার কবলে পড়ায় প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে। আট বছর ধরে ‘সাথ নিভানা সাথীয়াঁ’ সিরিয়ালে কোকিলা মোদীর চরিত্রে অভিনয় করার পর এই সিরিয়ালের সিকোয়েল ‘সাথ নিভানা সাথীয়াঁ 2′-তে মাত্র এক মাস অভিনয় করার পরেই সিরিয়ালটি ছেড়ে দেন রূপল। এই ব্যাপারে জানতে চাওয়া হলে অভিনেত্রী রুপল জানিয়েছেন কোকিলা মোদীর জার্নি শেষ হয়ে গেলেও রূপল পটেল এখনও নিভে যাননি। তবে তিনি নিরাশ না করে জানিয়েছেন যে আগামী দিনে তাকে অন্যান্য চরিত্রে দেখা যাবে।

অভিনেত্রী রুপল নিজের অভিনয় দক্ষতা দিয়ে মনে করেন যে তিনি একজন অভিনেত্রী হওয়ার দরুন দর্শকদের মনোরঞ্জন করে হল তার পেশা। করোনা অতিমারীর সময় অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যেও রূপল ‘ইয়ে রাস্তে হ্যায় পেয়ার কে’ ও ‘সাথ নিভানা সাথীয়াঁ 2′-তে একসঙ্গে অভিনয় করেছেন। অভিনেত্রী রুপল জানান যে আগামী দিনে খুব শীঘ্রই তাকে আরও ভালো চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ২০২০ সালে দিব্যা ভাটনাগর -এর করোনায় মৃত্যু হওয়ার পর জানা যায়, তিনি গার্হস্থ‍্য হিংসার শিকার হলেও বিষয়টি লুকিয়ে রেখেছিলেন। তবে এক্ষেত্রেও তাই হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

Back to top button